বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৭ অপরাহ্ন

News Headline :
জাতীয় সংসদের ঠাকুরগাঁও-৩ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ চজলছে। নবাবগঞ্জে ইটভাটায় অভিযান, ৩লক্ষ টাকা জরিমানা আদায় ফ্রান্সে বাংলাদেশী ব্যবসায়ী নেতাদের সঙ্গে রাষ্ট্রদূতের বৈঠক  ঠাকুরগাঁওয়ে পাগলের আঘাতে ধান ব্যবসয়ীর মৃত্যু বরগুনা তালতলীতে শ্রমিকের কাজ চলছে খননযন্ত্রে, টাকা তুলবে কে!  আগামী ৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ‘মুজিবের বাংলাদেশ- বিমান হাফ ম্যারাথন ২০২৩’ স্মার্ট অর্থনৈতিক অঞ্চল পদ্মাপাড়ে বৃহৎ উদ্যোক্তাদের বিনোয়োগে অনুরোধ করা হবে: সালমান এফ রহমান ভূমি ব্যবস্থাপনা উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে : ভূমিমন্ত্রী আগামীকালের উপনির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে : ওবায়দুল কাদের দলিল পেলেও ঘর পায়নি ভিক্ষুক আবুতালেব! ভূমিহীন কৃষকের জমি কেড়েনিলো ভূমিদস্যুরা

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি সভা

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

হাসিনা, কুষ্টিয়াঃ

 

শনিবার ২১ জানুয়ারি ২০২২ বেলা ১২ টায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ হাসু চেয়ারম্যান এর বাড়ীর সামনে বাংলাদেশ কৃষক লীগ দৌলতপুর উপজেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলনকে সামনে রেখে মতবিনিময় সভা অনুষ্ঠিত । উক্ত আলোচনা সভায় অংশগ্রহন করেন সকল ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক গন । সভায় দৌলতপুর উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মামুনুর রহমান মামুন কবিরাজ এর সভাপতির বক্তব্যে বলেন, দলের ভিতরে গ্রুপিং থাকতে পারে তাই বলে বিএনপি- জামাতের লোককে নিয়ে কখনও কৃষকলীগের কমিটি হতে পারে না । বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে অবশ্যই পরিক্ষীত লোকদের নিয়ে কমিটি করার জন্য বিশেষ অনুরোধ করেন জেলার নেতৃত্বদানকারী নেতার প্রতি।

প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া জেলা কৃষক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি এম এ মোমিন মন্ডল বলেন – আমরা বঙ্গবন্ধুর পরীক্ষিত সৈনিক । আমরা কখনও সোনার বাংলাদেশকে আবারও অন্যকারো কাছে লিজ দিতে চাই না । আমাদের সকলের জনপ্রিয় নেত্রী ও তিন বারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ সোনার বাংলাদেশ গড়তে ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা কে আবারও ক্ষমতায় আনতে অবশ্যই নিজেদের মধ্যে স্বার্থের দন্দ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে এবং মনের রাগ ভুলে গিয়ে হাতে হাত রেখে একসাথে কাজ করতে হবে ।দল ভারি করতে বিরোধী শত্রুকে আমরা যেন কমিটিতে না আনি । আর কেউ আনলে তার দায়ভার অবশ্যই কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক দায়ী এবং কঠোর শাস্তির মুখামুখি হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, কুষ্টিয়া জেলা কৃষক লীগের সহ-সভাপতি ইব্রাহীম খলিল, সাইম মেম্বার ,যুগ্ন-সাধারন সম্পাদক তসলিম উদ্দিন , সাংগঠনিক সম্পাদক তরিকুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম প্রধান, মহিলা সম্পাদিকা শেফালী খাতুন , কুষ্টিয়া সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক প্রিতম মজুমদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ ,দৌলতপুর উপজেলা কৃষকলীগের সাংগঠনিক মিজানুর রহমান মজনু, সদস্য বীর মুক্তিযোদ্ধা আসমত আলী মাষ্টার।

সভাটি সার্বিক পরিচালনা করেন , দৌলতপুর উপজেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক ও আদাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান আব্দুল বাকি।

আরও উপস্হিত ছিলেন, মথুরাপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হারেছ উদ্দিন, বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল খালেক, আদাবাড়ীয়া ইউপি সভাপতি সেলিম উদ্দিন ,সাধারন সম্পাদক আমজাদ হোসেন, হোগলবাড়িয়া ইউপি সভাপতি আঃ ছামাদ , বোয়ালিয়া ইউপি সাধারন সম্পাদক রুহল আমিন, দৌলতপুর ইউপি সভাপতি রেজাউল হক খান, প্রাগপুর ইউপি সভাপতি আশরাফুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে ১৫ ই ফেব্রুয়ারি ২০২২ দৌলত পুর উপজেলা কৃষকলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্টিত হবে॥

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2017 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com