বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০৭:২৯ পূর্বাহ্ন

News Headline :
হেফাজতের হুঁশিয়ারি ঈদের আগে মামুনুলদের মুক্তি না দিলে কঠোর আন্দোলন দামুড়হুদা উপজেলা বিএনপির সভাপতি সহ ১৭ নেতাকর্মী কারাগারে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কুষ্টিয়া শাখার স্বাধীনতা দিবসে শর্হীদদের স্মৃতিসৌধে ফুলেল শ্রদ্ধান্জলী নড়াইলে ট্রাফিক পুলিশের অভিযানে জরিমানা ও যানবাহন আটক ডিএমপির তিন কর্মকর্তার পদায়ন দর্শনা থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে ১২০ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার করেছে তালতলীতে ইউসিবি’র ৪১১তম এজেন্ট শাখার উদ্বোধন রাণীশংকৈলে মুক্তা সুপার মার্কেটের মাস ব্যাপী শুভ উদ্বোধন  শরৎ চন্দ্রের মহেশ গল্পের কাশিপুর জমিদার বাড়ি সংস্কারের অভাবে ধবংসের দ্বারপ্রান্তে —–কবিতা——_____সেরা_____

কেন্ডাল জেনারের ফিটনেস রুটিন

কেন্ডাল জেনারের ফিটনেস রুটিন

খ্যাতিমান আমেরিকান মডেল ও মিডিয়া ব্যক্তিত্ব কেন্ডাল জেনার। খ্যাতি অর্জনের জন্যে প্রচুর সময় ও শ্রম দিতে হয়েছে তাকে। তবে হাজার ব্যস্ততা সত্ত্বেও তিনি নিজেকে ফিট রাখার ব্যাপারে যথেষ্ট সচেতন। তিনি মনে করেন, নিজের শারীরিক সৌন্দর্য ধরে রাখা খুবই গুরুত্বপূর্ণ। আর নিয়মমাফিক খাবারের পাশাপাশি নিয়মিত শরীরচর্চা, ঘুম ও বিশ্রামের প্রয়োজনও রয়েছে। তাই তিনি প্রতিদিন পর্যাপ্ত ঘুমের পাশাপাশি নিয়মিত ওয়ার্কআউট করতে ভোলেন না।

 

খ্যাতিমান আমেরিকান মডেল ও মিডিয়া ব্যক্তিত্ব কেন্ডাল জেনার। প্রতিভাবান এই শিল্পী মাত্র ১৪ বছর বয়সেই মডেলিং শুরু করেন। জনপ্রিয় ম্যাগাজিন ফোর্বস ২০১৫ সালের শীর্ষ আয়ের মডেলদের যে তালিকা করে, তাতে তিনি ছিলেন ১৬তম অবস্থানে। তাঁর আনুমানিক বার্ষিক আয় ৪০ লাখ ডলার।

 

তিনি লস অ্যাঞ্জেলেসের পশ্চিমের শহরতলির ক্যালবাসাসে এক যৌথ পরিবারে বেড়ে ওঠেন। অসাধারণ ব্যক্তিত্ব আর কাজের প্রতি অনুরাগ তাঁকে সফল হতে সাহায্য করেছে। এর জন্য প্রচুর সময় ও শ্রম দিয়েছেন তিনি। তবে হাজার ব্যস্ততা সত্ত্বেও তিনি নিজেকে ফিট রাখার ব্যাপারে যথেষ্ট সচেতন।

 

সৌন্দর্যসচেতন এই শিল্পীর নিয়মমাফিক রুটিন নিয়ে ভক্তকুলের কৌতূহলের অন্ত নেই। ত্বকের সৌন্দর্য রক্ষায় তিনি নিয়ম করে প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই মধুমেশানে গরম পানি পান করেন। পাশাপাশি ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে গ্রিন জুস ও অ্যালকালাইনজাতীয় খাবার প্রচুর পরিমাণে খান।

 

বিকেলে খুব হালকা স্ন্যাকই তাঁর পছন্দ। তালিকায় থাকে স্যান্ডউইচ, ফল ও পনির। পুডিং, ডার্ক চকলেট ও মিল্কিবারও তাঁর পছন্দ।
রাতের খাবারে তিনি গ্রিল্ড চিকেন কিংবা গ্রিল্ড ফিশ খেতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। সঙ্গে থাকে তাঁর পছন্দের ভেজিটেবল সালাদ। এ ছাড়া অন্যান্য মিক্সড আইটেমও থাকে। কখনো কখনো স্যুপও খান। আবার মাঝেমধ্যে সি-ফুড খেতে পছন্দ করেন।

 

অক্টোপাস, স্কুইড ও ক্র্যাব তাঁর প্রিয়। তবে বেশির ভাগ সময়ই তাঁর পাতে থাকে গ্রিল্ড করা মাছ। তিনি চেষ্টা করেন সব সময় হার্ট-ফ্রেন্ডলি খাবার খাওয়ার। সঠিক সময় খাবার খাওয়ার ব্যাপারে তিনি বেশ সচেতন। তাই তিনি সাধারণত রাত আটটার মধ্যেই রাতের খাবার খেয়ে নেন।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2017 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com