শুক্রবার, ০২ Jun ২০২৩, ০৬:৩৭ অপরাহ্ন

News Headline :
রাজধানী দক্ষিণখানে ২৬ লাখ টাকার জন্য স্ত্রীকে হত্যা করে কানাডায় পালান স্বামী: পুলিশ হঠাৎ মাঠে জামায়াত, তত্ত্ববধায়কের দাবী ও নেতাদের মুক্তির দাবানল ছড়িয়ে গেল । হাই কেয়ার হাসপাতালে চৈতী গ্রুপের জী এম আখতার হোসেন ভূল চিকিৎসায় মারা গেছেন বলে অভিযোগ অনুসন্ধানী সাংবাদিকতায় মাঠপর্যায়ে সাম্প্রতিক কিছু তথ্য : বিএনপির অভিযোগ সরকার ভয়াবহ পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছে নোয়াখালী চৌমুহনীর উপ-ডাকঘর পোস্ট মাস্টারের বদলির বিদায়ী সংবর্ধনা বিএনপি, সুযোগ পেলে ভয়ংকর শকুনের থাবা দেবে শাজাহান খান অজ্ঞাত পরিচয় ১ যুবকের লাশ উদ্ধার তুরাগ নদী থেকে রাণীশংকৈলে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী পালন বঙ্গবন্ধু’র জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপনে চট্রগ্রাম বিভাগীয় কমিশনার

রাণীশংকৈলে ডিবি পুলিশের পরিচয়ে চাঁদাবাজি করার সময় গ্রেফতার -২

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি 

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার (২৪মে) হোসেনগাঁও ইউনিয়নের ডায়বেটিস মোড় সংলগ্ন সিন্দরপুর আদিবাসী এলাকায় ডিবি পুলিশের পরিচয়ে চাঁদাবাজি করার সময় ২ জন ব্যাক্তিকে আটক করে স্থানীয়রা।পরে থানা পুলিশকে খবর দিলে আটককৃতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন ইউসুফ খলিফার ছেলে মুন্না হাসান (৩৫) ও একই এলাকার আব্দুল মান্নানের ছেলে নুর মোহাম্মদ (৩৪) কে ভুয়া ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আটক করা হয়েছে। তারা দুজনে রাণীশংকৈল উপজেলার হোসেন গাঁও ইউনিয়নের সুন্দর পুর গ্রামের আদিবাসী আমিন মার্ডির বাড়ীতে ভুয়া ডিবি পরিচয়ে অভিযান চালায় এ সময়ে তারা আমিন মার্ডির পরিবারের লোকজনকে অবৈধ বাংলা মদের মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন এবং মামলা না দিলে টাকা দিতে হবে বলে হুমকি দিয়ে ২৩ হাজার টাকা গ্রহণ করেন ।

ঐ সময় তাদের কথাবার্তা সন্দেহ হলে থানা পুলিশকে অবগত করেন ভুক্তভোগীরা । এ বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম(মন্ডল) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের ভুয়া ডিবি পুলিশ সেজে চাঁদাবাজির সত্যতা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com