বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

আইইবি’র চেয়ারম্যানকে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনকে নাগরিক সংবর্ধনা।

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

নিজস্ব প্রতিনিধিঃ

ইঞ্জিনিয়ার ইনিস্টিউট বাংলাদেশ (আইইবি) এর ঢাকা সেন্টারের চেয়ারম্যান ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেল’র ডিজি (মহাপরিচালক) প্রকৌশলী মোহাম্মদ হোসাইনকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।  সম্প্রতি তিনি বিপুল ভোটে  নির্বাচিত হওয়ায় শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) হাজীগঞ্জে এ সংবর্ধনা প্রদান করা হয়।

হাজীগঞ্জ-শাহরাস্তির সর্বস্তরের জনগণের ব্যানারে হাজীগঞ্জের আলীগঞ্জস্থ  পিটিআই হলরুমে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

যুদ্ধকালীন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. ছিদ্দিকুর রহমান খাঁনের সভাপ্রধানে অনুষ্ঠানে আর বক্তব্য রাখেন,

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা, সদস্য ফারুক আহমেদ, জালাল আহমেদ জিতু, গাউছিয়া কমিটির পক্ষ থেকে ক্বারী মো. বিল্লাল হোসাইন পাটওয়ারী প্রমুখ।

শাহরাস্তি উপজেলার পক্ষে উপজেলা কৃষক লীগের সভাপতি মুকবুল আহমেদ চৌধুরী,  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য হোসাইন মীর প্রমুখ।

হাজীগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক ও সাবেক ছাত্রনেতা খাজা সাফিউল বাসার রুজমনের সঞ্চালনে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মাওলানা মো. গিয়াস উদ্দিন।

এ সময় বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক দল ও ইসলামী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারী ইঞ্জিনিয়ার ইনিস্টিউট বাংলাদেশ (আইইবি) এর নির্বাচনে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিপুল ভোটে ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com