বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

আজ শুভ জন্মদিন জেলা আওয়ামীলীগের সভাপতি মুঃ সাদেক কুরাইশী

 

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

আজ ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতির শুভ জন্মদিন
ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী শুভ জন্মদিন আজ ৩১ আগষ্ট । মেধাবী,পরিশ্রমী ও প্রাণবন্ত মানবিক এই নেতার জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছে ঠাকুরগাঁওয়ে গণমানুষের অনলাইন নিউজ পোর্টাল ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার। ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী ১৯৬০ সালের ৩১ শে আগস্ট ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার এক সম্ভ্রান্ত ও উচ্চ শিক্ষিত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

আজ তাঁর জন্মদিন আর তাঁর জন্মদিনে ঠাকুরগাঁওয়ের রাজনৈতিক নেতা কর্মী সহ সকল শ্রেনী পেশার মানুষ জম্মদিনের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আসছে এবং উনার দির্ঘায়ু কামনা করছে ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার এর পরিবারের পক্ষ থেকে উনার জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করছি আল্লাহ যেন উনাকে সুস্থ ও সুন্দর রাখেন।

জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য, রমেশ চন্দ্র সেন এমপি মহোদয় এর একান্ত আস্থা ভাজন, পরিচ্ছন্ন সৎ রাজনীতিবিদ, গরীব অসহায় মানুষের আস্থা- বিশ্বাস, বিপদ-আপদের শেষ ঠিকানা, মাটি ও মানুষের নেতা ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি  জনাব মূঃ সাদেক কুরাইশীকে শুভেচ্ছা অভিবাদন অভিনন্দন ভালবাসা ও শুভ কামনা। আল্লাহর কাছে দোয়া করি আগামী দিনে তাঁর রাজনীতিতে চলার পথ হোক মসৃণ ও সুন্দর।

তিনি গরিব অসহায় দুঃখি মানুষের জীবন মান কিভাবে উন্নয়ন করা যায় সেই চিন্তা সব সময় করেন। মানুষের দুঃখ কষ্ট আর সঙ্কটময় সময় তিনি খুব কাছ থেকে উপলব্ধি করার চেষ্টা করেন এবং সমাধান করতে চেষ্টা করেন। মানুষের দুঃসময়ে ছোটবেলা থেকে এখন পর্যন্ত তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি ছাত্রজীবন থেকেই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে রাজনীতি শুরু করেন। অনেক মেধা, শ্রম ও ত্যাগের বিনিময়ে তিনি আজ একজন আপাদমস্তত বঙ্গবন্ধুর অাদর্শে গড়া রাজনীতিবিদ।

তাঁর রাজনীতির চলার পথ অনেক কঠিন ও কষ্টের ছিল কিন্তু কোন বাঁধায় তাঁকে দেশ ও জনগণের কল্যানে কাজ করা থেকে থামাতে পারেনি। ঠাকুরগাঁও এর মানুষ যখন অভাব অনটনে জর্জরিত রাস্তা ঘাট বিদ্যুৎ শিক্ষা সহ কোন উন্নত জীবন যাপন করতে পারছিলনা আর একদিকে স্বাধীনতা বিরোধীদের চক্রান্তে দেশ একটি ভয়াবহ অবস্থায় ছিল তখন তিনি রাজপথে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল বাধা বিপত্তিকে উপেক্ষা করে রাজপথে লড়াই সংগ্রাম করেছেন।

আর এই কারনে ঠাকুরগাঁও এর মানুষ উনাকে বঙ্গবন্ধুর বিশ্বস্ত সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য মানুষ মনে করে। আওয়ামিলীগের দুঃসময়ে দলকে সুসংগঠিত করতে জননেত্রী শেখ হাসিনা দলের দ্বায়িত্ব উনাকে দিয়েছিলে  এবং সেই দায়িত্বে উনি সততার সাথে যোগ্যতার প্রমান দিয়েছিলেন। তার যোগ্যনেতৃত্বের কারনে নজর কেড়েছিলেন আওয়ামীলীগের সভাপতি জননেএী শেখ হাসিনা সহ শীর্ষ নেতাদের। তিনি সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে সব সময় কঠোর অবস্থান থাকেন। তিনি অন্যায়কে কখনও প্রশ্রয় দেননা।

মানুষের কল্যানে তিনি প্রতিনিয়ত জেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে যান। তাঁর নিরলস ও কঠোর পরিশ্রমে ঠাকুরগাঁও এর আওয়ামীলীগ আজ শক্তিশালী একটি সংগঠনে পরিনত হয়েছে। ঠাকুরগাঁও এর মানুষ তাঁকে সৎ মানুষ হিসেবে জানে। তাই ঠাকুরগাঁও এর মানুষ বিশ্বাস করেন যে জননেতা মুঃ সাদেক কুরাইশী একদিন ভবিষ্যতে রাজনীতিতে আরও উপরে গিয়ে নেতৃত্ব দেবে এবং এভাবেই দেশ ও জনগনের কল্যানে কাজ করবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com