শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

ঈদ উপহার গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান

 

মোঃ মাহবুব আলম চৌধুরী জীবন : নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

গোয়াইনঘাটের বিভিন্ন স্পটের চাঁদার টাকায় লোকজন ম্যানেজ করতেই ‘ঈদ উপঢৌকন’ লেখা সম্বলিত ১(একহাজার) লাল পাঞ্জাবি বিতরণ করেন তিনি নিজেই এবং তার নিয়োগকৃত লোকজন।
শ্রেণিবিদ্বেষ অনুযায়ী কয়েকজনকে তার সিএ ফোন করে উপহার নেয়ার অনুরোধ করেন। তবে ইউএনও’ র এই উপহার প্রত‍্যাখান করে তা ফিরিয়ে দিয়েছেন একজন আওয়ামী লীগ নেতা ও ২ জন ইউপি চেয়ারম্যান।
দুই চেয়ারম্যান হলেন গোলাম কিবরিয়া হেলাল ও আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন সবাইকে ম‍্যানেজ করতে লাল কালারের আড়ং ব্র্যান্ডের এই এক হাজার পাঞ্জাবী রমজানের মাঝামাঝি সময়ে অর্ডার করেন বিতর্কিত এই ইউএনও। ২৫ রমজান সিলেটের আড়ং থেকে তার সিএ, গাড়ি ড্রাইভার এই পাঞ্জাবী সংগ্রহ করেন। ৩,৬৪৯ টাকা দামের প্রতিটি পাঞ্জাবী আকর্ষণীয় ও কারুকাজ সম্বলিত বলে জানিয়েছেন আড়ংয়ের একজন কর্মকর্তা। ২৫ রমজানেই পাঞ্জাবিগুলো আড়ং থেকে নেওয়া হয়েছে। এসব নিয়ে স্হানীয় সচেতন মহলের প্রশ্ন করে বলেন যে
উপজেলা নির্বাহী কর্মকর্তার মাসিক সেলারি কত ? ১০ লাখ টাকা যদি মাসিক সেলারি হয়, তবে এত লাখ টাকা খরচ করে উপহার দিতেই পারেন তিনি !!! আর যদি তা না হয় তবে, কোন খাত থেকে তিনি এই টাকা পেলেন তার হিসেব জানারও অধিকার রাখে জনগণের।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com