শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

কুষ্টিয়ায় র‌্যাবের বিশেষ অভিযানে ভূয়া সেনা কর্মকর্তা গ্রেফতার

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

হাবিবুর রহমান , কুষ্টিয়া ॥

 

সম্প্রতি সময়ে সেনাবাহিনী ও অন্যান্য সরকারী চাকুরীজীবি পরিচয় দিয়ে সরকারী ও বেসরকারী বিভিন্ন সংস্থায় চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে অনেক প্রতারক চক্র চাকুরী প্রত্যাশীদের নিকট হতে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিচ্ছে। এরুপ অপরাধ চক্রকে গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য র‌্যাব সদা তৎপর। ২৩ জানুয়ারি ২০২৩ ইং সোমবার আনুমানিক দুপুর ১৩ঃ৩৫ ঘটিকার সময় সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন পিটিআই রোড এলাকায়” একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে প্রতারক খন্দকার বায়েজীদ আমান(৩১), পিতা-মৃত খন্দকার এনামুল হক, সাং-বাহাদুরপুর, থানা-রাণীনগর, জেলা-নওগাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আসামীর নিকট হতে বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

১) সেনাবাহিনীর ইউনিফর্ম পরিহিত ছবি ০৯টি,

২) ভুয়া এনআইডি কার্ড ০১টি,

৩) ভিজিটিং কার্ড ১৫০টি,

৪) মোবাইল ফোন ০৩টি,

৫) সিম কার্ড ০৫টি এবং

৬) নগদ ৮১৬০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী তার নিজের অপরাধ স্বীকার করে এবং বহু লোককে চাকুরী দেওয়ার কথা বলে টাকা আত্নসাৎ করেছে বলে জানায়।

উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের প্রতারক চক্রের সক্রিয় সদস্যদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখে প্রতারক মুক্ত সমাজ গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com