শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

গলাচিপায় বিকট শব্দে বয়লার বিস্ফোরণ আহত একজন, আতংকে এলাকাবাসী”

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

জেলা প্রতিনিধি পটুয়াখালী।

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের কালাইকিশোর এলাকায় (গলাচিপা -পটুয়াখালী) সড়কের পাশে মুরগির খাবার ফিড তৈরীর কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটেছে এ ঘটনায় এক শিশু গুরুতর আহত।

আজ বিকাল ৫.০০ ঘটিকায় বয়লারটি বিস্ফোরণ ঘটে, এলাকার সাধারণ জনগণ উক্ত বয়লার বিস্ফোরণে আতংকিত হয়ে যায়। উক্ত বয়লার বিস্ফোরণে এভাবে বিকট শব্দের সৃষ্টি হয় তা তারা জানতোনা।
সংবাদদাতা জানান বয়লারের মালিক মোঃ বশির সরদার বয়লার টি কে কার্যক্রম না যানা ব্যক্তিদের ভাড়া দিয়ে ইটালিতে অবস্থান করিতেছেন। এবং প্রতিমাসে ভাড়া নেন যাদের কাছে উক্ত বয়লারটি ভাড়া দেন তারা এ সম্পর্কে অবগত নয়। উক্ত বলায়ারটি বিস্ফোরণের সাথে সাথে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয় এবং বয়লার বিস্ফোরণের সময় অবস্থানকারী কিশোর মোঃ সুজন অটো চালক আশরাফের ছেলের শরীরের চারভাগের তিন ভাগ আগুনের দগ্ধ হয়ে যায় এবং সাথে সাথে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। কিশোর সুজন গুরুতর অসুস্থ উক্ত ঘটনাটি হওয়ার পর থেকে বয়লারের মালিকের আত্মীয়-স্বজন গা ঢাকা দিয়েছে বলে জানান এলাকাবাসী। সুজন বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে

উক্ত ব্রয়লার বিস্ফোরণের ঘটনাটি গলাচিপা উপজেলার ইউএনও মহোদয় ও গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পটুয়াখালী ৩ আসনের সংসদ এস এম শাহজাদা এমপি মহোদয় সহ পটুয়াখালী জেলা প্রশাসক মহোদয় ও পটুয়াখালী পুলিশ সুপার সহ বন ও পরিবেশ অধিদপ্তর দৃষ্টি আকর্ষণ করছি।
উক্ত বিষয়টি তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনা হোক। যাহাতে ভবিষ্যতে এরকম দুর্ঘটনা না ঘটে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com