বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

গাজীপুর জেলা প্রেসক্লাবের ২০২২/২৩ মেয়াদের কমিটি গঠন, আনসারী-সভাপতি, শফিকুল-সম্পাদক।

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

গাজীপুর জেলা প্রেসক্লাবের ২০২২-২০২৩ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন সম্পূর্ণ, এতে ডক্টর এ কে এম রিপন আনসারী (দৈনিক খবরপত্র)কে সভাপতি এবং মোঃ শফিকুল ইসলাম ভূইয়া(জি নিউজ টোয়েন্টিফোর ডটকমকে) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।
আজ ১৭ আগস্ট বুধবার জেলা শহরের হাবিবুল্লাহ সরণীতে গাজীপুর জেলা প্রেসক্লাব কার্যালয়ে ড. এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে মোঃ শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভা শেষে উপস্থিত সদস্যবৃন্দের কন্ঠভোটে ২০২২-২০২৩ সালের জন্য একটি পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করা হয়েছে।
এতে অধ্যাপক মোখলেছুর রহমান (দৈনিক ইনকিলাব) সিনিয়র সহ-সভাপতি,ইব্রাহিম খন্দকার,(দৈনিক দিন-প্রতিদিন) শফিকুল ইসলাম টিটু(এশিয়ান টিভি ), আব্দুল্লাহ আল মামুন সরকার (দৈনিক মুক্ত বলাকা), আবু বকর সিদ্দিক (এশিয়ান টিভি) আবুল কাশেম (দৈনিক যুগান্তর), শাহান সাহাবুদ্দিন (দৈনিক ঢাকা টাইম), জসিম উদ্দিন (আনন্দ টিভি) কে সহ-সভাপতি নির্বাচিত ঘোষণা করা হয়েছেন।
উক্ত নব গঠিত কমিটিতে তুহিন সারোয়ার(দৈনিক বর্তমান-কলকাতা থেকে প্রকাশিত) জসিম উদ্দিন (দৈনিক যুগান্তর) আখতার হোসেন(দৈনিক খবরের বাংলাদেশ) ইসমাঈল মাস্টার কে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গাজীপুর জেলা প্রেসক্লাবের ২০২২-২০২৩ কমিটিতে, বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, আলী আজগর খান পিরু কে সাংগঠনিক সম্পাদক, মোঃ জাকারিয়া কে তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, রমজান আলী রুবেল কে দপ্তর সম্পাদক, ফাহিমা নূর নীলা কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, রফিকুল ইসলাম কে ক্রীড়া সম্পাদক ও মোস্তফা কামাল কে সাংস্কৃতি বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছেন।
কমিটিতে আব্দুল হামিদ, মাহবুবুর রহমান,এনামুল হক খলিলকে নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়েছে।
আগামী ১ বছরের জন্য গাজীপুর জেলা প্রেসক্লাবের ২৫ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী পরিষদ সহ মোট ৩৯ জন সদস্য রয়েছেন।
আজকের সাধারণ সভায় নতুন সদস্য হয়েছেন, আব্দুল হামিদ, শফিকুল কবির, আবু সাঈদ, মোজাহিদ, চঞ্চল, জাকারিয়া আল মামুন, মুক্তাদীর, আমান উল্লাহ, মাসুদুল হক, জেমি শেখ ও নূরুল ইসলাম প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমে কর্মরত গণমাধ্যম কর্মীগণ। প্রচারে গাজীপুর জেলা প্রেসক্লাবের, দপ্তর সম্পাদক রমজান আলী রুবেল।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com