শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

নওগাঁয় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে দুই যুবক আটক

নওগাঁয় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে দুই যুবক আটক

 

মুজাহিদ হোসেন ,জেলা প্রতিনিধি নওগাঁঃ দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

নওগাঁর আত্রাইয়ে ডিএসবি পুলিশের পরিচয় দিয়ে চাঁদাবাজি করতে গিয়ে দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
৩ আগস্ট,মঙ্গলবার সকালে তাদের নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলাস্থ ৭ নং সফাপুর ইউনিয়নের ঈশ্বরলক্ষীপুর গ্রামের মৃত আশরাফুল আলীর ছেলে মোনায়েম হোসেন ওরফে সজিব (৩৪) এবং নওগাঁ সদর উপজেলার পূর্ব পাহাড়পুর গ্রামের আসলাম মন্ডলের ছেলে রতন আলী (৩০)।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান,২ আগস্ট,সোমবার বিকালে মোনায়েম হোসেন সজিব ও রতন উপজেলার বিভিন্ন স্থানে সড়কের পাশে বসে মোবাইল ফোনে গেম খেলা যুবকদের ভয়-ভীতি দেখিয়ে তাদের কাছে থেকে টাকা আদায় করে এবং পরে বিশা ইউনিয়নের ডুবাই গ্রামের আজাদের মুদির দোকানের সামনে মটরসাইকেল থামিয়ে পুলিশের ডিএসবি পরিচয় দেয় এবং চলমান লোকডাউনের মধ্যে দোকান খোলা রাখার জন্য তাকে জেল-জরিমানার ভয় দেখিয়ে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করেন। কথোপকথনের এক পর্যায়ে তার কাছে থেকে জোর পূর্বক একহাজার টাকা আদায় করে।
বিষয়টি আজাদের সন্দেহ হলে এলাকাবাসীর সহযোগিতায় আত্রাই থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসে।

পরবর্তীতে তাদের কাছ থেকে ১টি হিরো হাংক মটরসাইকেল, ৭টি মোবাইল ফোন, ১টি টিপ চাকু, ১টি পুলিশ স্টিকার, ১টি পুলিশ লেখা ম্যানিব্যাগ, ১টি পুলিশ লেখা চাবির রিং এবং একটি ভূয়া আইডি কার্ড জব্দ করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় মোনায়েম হোসেন সজিব এবং রতনের বিরুদ্ধে আত্রাই থানায় একটি মামলা রেকর্ড করে ৩ আগস্ট,মঙ্গলবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com