বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

নওগাঁয় ছাগল চুরির অপরাধে জনতার হাতে আটক ঃ ৩( তিন)

নওগাঁয় ছাগল চুরির অপরাধে জনতার হাতে আটক ঃ ৩( তিন)

 

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ ঃঃ//দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

নওগাঁর বদলগাছীতে ছাগল চুরির অপরাধে ৩ জনকে হাতে নাতে আটক করেছে এলাকাবাসী।

জানা যায় (১ আগষ্ট) রাতে উপজেলার মিঠাপুর ইউপির মিঠাপুর পৃর্বপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপনের বাড়ির প্রাচির টপকিয়ে ভিতরে প্রবেশ করে ২টি খাসি চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতে নাতে আটক করে। পরে পুলিশকে খবর দিলে বদলগাছী থানা পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

 

আটক কৃতরা হলেন, মিঠাপুর সরকার পাড়ার ১/ আইয়্যুব সরকারের ছেলে দুখু সরকার(২৫),২/ বাদেশ সরকারের ছেলে হাসান আলী(২৪),৩/ সাগরপুর গোয়াল পাড়া গ্রামের মমতা পাহানের ছেলে বিল্পব পাহান,(পলাশ)২২।

 

এলাকাবাসী বলেন, কিছু দিন ধরে এখানে দিন দিন চুরি বেড়েই যাচ্ছে। কয়েক দিন আগেই মিঠাপুর বাজারে ভেরেন্ডী রোডে রফিকের দোকানের তালা ভেঙ্গে মালামাল চুরি হয় ও একই রাতে মিঠাপুর বৌলা পাড়া গ্রামের তজিবরে বাড়ির তালা ভেঙ্গে ল্যাপটপ সহ বিভিন্ন জিনিষ পত্র নিয়ে যায়।

 

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম বলেন, এব্যাপারে ৩ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com