শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ

নওগাঁয় আগুনে পুড়ে ভস্মীভূত হলো ইলেক্ট্রনিক্সের দোকান


নওগাঁয় আগুনে পুড়ে ভস্মীভূত হলো ইলেক্ট্রনিক্সের দোকান

 

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ// দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

নওগাঁ জেলার ধামইরহাটে হঠাৎ মাঝরাতে আকস্মিকভাবে আগুনে পুড়ে ভস্মীভূত হলো ইলেক্ট্রনিক্সের একটি দোকান ঘর। এতে ওই দোকানে থাকা সমস্ত মালামাল এবং নগদ অর্থসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী দোকান মালিক।

 

জানা গেছে,সোমবার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত সাহাপুর বাজারে মেসার্স শামীম ট্রেডার্সে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন এবং ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হলেও তার আগে সবকিছু পুড়ে ছারখার হয়ে যায়। এসময় দোকানে থাকা নগদ ১লক্ষ ৪০হাজার টাকা, ইজিবাইকের ব্যাটারি, চার্জার, মেশিনারিজ যন্ত্রাংশসহ মোট ১৫ লক্ষ টাকার মত মালামাল আগুনে পুড়ে ভভস্মীভূত হয়েছে বলে জানা যায়।

 

এবিষয়ে ভুক্তভোগী দোকান মালিক সাহারুল ইসলাম জানান, “ওইদিন রাত সাড়ে ৯টায় আমি দোকান বন্ধ করে বাসায় চলে যাই। পরে রাত ১টার দিকে জানতে পারি আমার দোকানে আগুন লেগেছে। আমি খবর পেয়ে এসে দেখি দোকানের সব মালামাল পুড়ে গেছে শুধু ১লক্ষ ৪০হাজার টাকার পোড়া অংশ কিছু মালামাল খুঁজে পেয়েছি।”

 

তিনি আরো জানান, কোনো ইলেক্ট্রিসিটি থেকে নয় কেউ ইচ্ছে করে আমার দোকানে আগুন লাগিয়েছে আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।”

ভুক্তভোগী দোকান মালিক ইসবপুর ইউনিয়নের বৈদ্যবাটি এলাকার গিয়াস উদ্দীন সরকারের ছেলে।

 

স্থানীয়রা জানান, “হঠাৎ আগুনের ভয়াবহ লেলিহান দেখে আমরা ফায়ার সার্ভিসকে অবগত করে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছি। তার আগেই দোকানটির সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।”

 

ইউপি চেয়ারম্যান ইমরুল কায়েস বাদল জানান, “খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। দোকান ঘরটি টিন শেডের ভিতরে অনেক মালামাল থাকায় আগুনের সুত্রপাত জানা সম্ভব হয়নি।”

 

শেষ খবর পাওয়া পর্যন্ত এবিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি অর্ন্তভুক্তকরণের প্রস্তুতি চলছিল

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com