বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

দোয়ারাবাজারে এক ইউপি সদস্য ‘আপত্তিকর’ অবস্থায় এলাকাবাসীর হাতে আটক

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

সেলিম মাহবুব, ছাতক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় জামাল উদ্দিন (৪০) নামে এক ইউপি সদস্যকে হাতেনাতে আটক করার অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকায় চলছে ব্যাপক আলোচনা ও সমালোচনা। বুধবার রাত পৌনে ১টার দিকে দোয়ারাবাজার ইউনিয়নের শরিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জামাল উদ্দিন ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং ওই গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

এলাকাবাসী জানান পরমেশরিফপুর গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিন যাবৎ পরকীয়া চলছিলো জামাল উদ্দিনের। বুধবার রাতের আঁধারে তাকে এক প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকতে দেখা যায়। এ সময় স্থানীয়রা আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে আটক করেন। ইউপি সদস্যের এহেন কর্মকাণ্ডে বিব্রত এলাকাবাসী।এদিকে, অভিযুক্ত ইউপি সদস্য জামাল উদ্দিন মোবাইল ফোনে প্রতিবেদককে বলেন টাকা পয়সার লেনদেনের বিষয়। স্থানীয় প্রতিপক্ষ আমার বিরুদ্ধে অপপ্রচার করছে এ সব অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন। সাবেক ইউপি সদস্য আবেদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, জামাল উদ্দিন মেম্বার এবং এক প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় আটকে রাখে স্থানীয়রা। রাত ১টার পর আতাউর রহমান ও ফজলুল হক নামে দুই ব্যক্তির জিম্মায় মেম্বারকে ছেড়ে দেয়া হয়।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com