শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

নওগাঁর মহাদেবপুরে পূর্ব শত্রুতার জের ধরে ২ শতাধিক বাঁশ কেটে নেওয়ার অভিযোগ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃ সোহাগ রহমান সুজন, নিজস্ব প্রতিনিধ:

 

নওগাঁর মহাদেবপুরে পূর্ব শত্রুতার জের ধরে জোরপূর্বক বাঁশ ও গাছের ডাল কেটে নিয়েছে প্রভাবশালী একটি মহল। উপজেলার হাতুড় ইউনিয়নের বেহাজত(কাছলাপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তরা হলেন ওই গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আনোয়ার হোসেন ও আব্দুল ওহাব, আব্দুল ওহাবের স্ত্রী শাপলা বেগম, আল ফারুকের স্ত্রী মমতা বেগমসহ আরো ৪-৫ জন লোক পূর্ব শত্রুতার জেরে গোলাম মোক্তাদেরের প্রায় ৬০টি বাঁশ ও আমগাছের ডালপালা কেটে নিয়ে যায়।

এ ঘটনায় গোলাম মোক্তাদের বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেন কিন্তু পুলিশ কোন পদক্ষেপ না নেওয়ায় বিবাদীগণ আবারও ১৯/০২/২৩ইং তারিখে প্রকাশ্যে বাদীকে হুমকি ধামকি প্রদান করে প্রায় ৬০ হাজার টাকা মূল্যের ২’শ বাঁশ কেটে নেয়। এমতাবস্থায় ভুক্তভোগ নিরুপায় হয়ে আইনী সহায়তায় চেয়ে দ্বিতীয়বারের মতো থানায় অভিযোগ করেন।

তবে অভিযুক্ত ওহাব গংদের কাছে বাঁশ ও গাছ কেটে জমি দখলের বিষয়ে জানতে চাইলে তাঁরা উক্ত সম্পত্তি নিজেদের দাবি করে বাঁশ ও গাছের ডাল কেটে নেওয়ার বিষয়টি স্বীকার করেন।

অপরদিকে ভুক্তভোগ গোলাম মুক্তাদেরের দাবি বেহাজত মৌজার খতিয়ান নং ৮৫,১৭,২৪ দাগ নং ১৬১,১৬৩,১৪২ তে আমার দখলী পৈত্রিক সম্পত্তি ইতিপূর্বে জোরপূর্বক দখল করে নেয়ার চেষ্টা করে। কিন্তু স্থানীয় প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সার্ভেয়ার সহ জরিপ শেষে উক্ত সম্পত্তিতে আর কখনো আসবেন না মর্মে একাধিকবার লিখিত মুচলেকা দিয়েছেন তারা।

এ বিষয়ে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোজাফফর হোসেন জানান, গাছের ডাল ও বাঁশ কাটার বিষয় দুটি লিখিত অভিযোগ পেয়েছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com