শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে মানব পাচার চক্রের সদস্য ও ফেনসিডিলসহ গ্রেফতার ৬

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল :

 

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে মানব পাচার চক্রের সদস্য ও ফেনসিডিলসহ গ্রেফতার ছয়জন। নড়াইলে মানব পাচার চক্রের মূলহোতাসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, নড়াইল জেলা গোয়েন্দা ডিবি’র ওসি মোঃ সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই মঞ্জুর মোর্শেদ সঙ্গীয় ফোর্স এর প্রচেষ্টার নড়াইল সদর থানাধীন দুর্গাপুর এলাকা থেকে মানব পাচার চক্রদের গ্রেফতার করেছে। নড়াইল সদর উপজেলার নুরজাহান বেগম ওরফে জলি (৪৫), রাশিদা খাতুন (২৭), সালাউদ্দিন সরদার ওরফে মন্নু (৪৫), মো: মশিয়ার খন্দকার (৪০) এবং মাগুরা জেলার,শালিখা থানার বাসিন্দা মো: ইয়ামিন মোল্যা (২৮) কে আটক করা হয়েছে। এ বিষয়ে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি’র) ওসি মোঃ সাজেদুল ইসলাম সাংবাদিকদের জানান,নড়াইলের সুযোগ্য পুলিশ সুপার এর নির্দেশনায় অপরাধ নিয়ন্ত্রণ ও আইন-শৃংখলা রক্ষায় জেলা পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।

নড়াইলে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক। নড়াইলের লোহাগড়া পৌর এলাকার রামপুর গ্ৰামের সুবাহান হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার (৩৫)কে লোহাগড়া পৌর এলাকার সিংগা রাস্তার পাশে ব্যারাক অফিসের সামনে মেইন সড়কের উপর থেকে ১১ পিচ ফেনসিডিল ও ফেনসিডিল বেচা কেনার ১২ হাজার ৪০০শত টাকাসহ গ্রেফতার করে,লোহাগড়া থানা পুলিশ। নড়াইলের সুযোগ্য পুলিশ সুপার সাদিরা খাতুনের নির্দেশনায় লোহাগড়া থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিনের নেত্রীত্বে এস আই তৌফিক হাসান এর পরিচালনায় এ এস আই বাচ্চু শেখ,এ এস আই সাহাবুর রহমান,কনেস্টোবল মহিসুননাহ,আবু মুসা,নুর ইসলামসহ গত (২৯ ডিসেম্বর) দুপুর ১টা ৩৫ মিনিটের সময় একটি গোপন সংবাদের ভিত্তিতে মাদব বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে,মাদক ব্যবসায়ী জুয়েল হাওলাদারকে ১১পিচ ফেনসিডিল ও ফেনসিডিল বেচা কেনার ১২ হাজার ৪০০শত টাকাসহ হাতেনাতে আটক করেন লোহাগড়া থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় জুয়েল হাওলাদার একজন চিন্হিত মাদক ব্যবসায়ী এবং এলাকাবাসী জানান,জুয়েল হাওলাদার এর জন্য আমাদের গ্ৰামের অনেক ছেলে মাদকের গ্রাসে নষ্ট হয়ে গেছে। এবিষয়ে, লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন,জুয়েল হাওলাদার নামের একজন ফেনসিডিল কারবারিকে ১১পিচ ফেনসিডিল ও ফেনসিডিল বেচাকেনার ১২ হাজার ৪০০ শত টাকাসহ হাতেনাতে আটক করেছি এবং তাকে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক কোর্টে চালান করা হয়েছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com