শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

নড়াইলে হামলায় বিএনপি ও যুবদলের ৫ নেতা-কর্মি আহত 

 

নিউজ:দৈনিক ঢাকার কন্ঠ 

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল :

 

নড়াইলে বিজয় দিবসে শহীদদের পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানাতে গিয়ে ছাত্রলীগের হামলায় বিএনপি ও যুবদলের ৫জন নেতা-কর্মি আহত হয়েছেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অবস্থিত স্মৃতিস্তম্ভে এ ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে একজনকে সদর হাসপাতালে ভর্তি ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মহান বিজয় দিবসের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে জেলা বিএনপির সভাপতি-সম্পাদকের নেতৃত্বে বিএনপি ও যুবদল নেতা-কর্মিরা নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অবস্থিত স্মৃতিস্তম্ভে যান। পুষ্পমাল্য দেয়ার আগেই ছাত্রলীগের কয়েকজন কর্মি তাদের ওপর হামলা চালায়। হামলায় নড়াইল সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মোজাহিদুর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মঞ্জুরুল সাইদ বাবু, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলাম, যুগ্মআহ্বায়ক হুমায়ুন কবীর, যুবদল কর্মি বাসু আহত হয়। আহতদের মধ্যে নড়াইল পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলামের আঘাত গুরুতর হওয়ায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জেলা যুবদলের সাধারন সম্পাদক সায়দাত কবীর রুবেল বলেন, বিজয়ের ৫১ বছর পরেও আমরা স্বাধীন হতে পারিনি। বিজয় দিবসে শহীদদের স্মরনে স্মৃতিশৌধে স্বাধীনভাবে ফুলের শুভেচ্ছা জানাতে পারছিনা। এটা জাতির জন্য কলংকজনক।

জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম বলেন, প্রতিবছরের ন্যায় এবারও ১৬ই ডিসেম্বর বিজয় দিবসে শিল্পকলা চত্বরের স্মৃতিস্তম্ভে ফুলেল শুভেচ্ছা জানাতে যাই। এসময় ছাত্রলীগের নেতৃত্বে আমাদের বিএনপি ও যুবদলের নেতাকর্মিদের উপর অতর্কিত হামলা চালায়। এতে ৫/৬ জন নেতাকর্মি আহত হয়েছে। এ সময় আমাদের পুষ্পমাল্য ও ব্যানার ছিড়ে ফেলে। আমরা এ ঘটনার নিন্দা জানাই।

এ বিষয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর সাথে মোব্ইাল ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নাই।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান বলেন, হামলার ঘটনা আমার জানা নাই। অভিযোগ পেলে খতিয়ে দেখবো।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com