বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার গণ মিছিলে স্বেচ্ছাসেবক লীগের অংশগ্রহণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার গণ মিছিলে স্বেচ্ছাসেবক লীগের অংশগ্রহণ

 

ওবায়দুল রহমান খান:// নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

 

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী’র নৌকা মার্কার সমর্থনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে মহানগরের ২৭টি ওয়ার্ডে নিয়োজিত টিম ও সদস্যরা নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের হাজার হাজার নেতাকর্মীকে সাথে নিয়ে বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ রেলগেটেে আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় যোগ দেন। সমাবেশ শেষে সন্ধ্যা ৬ টায় লক্ষ লক্ষ মানুষের বিশাল গণ মিছিল নারায়ণগঞ্জ মহানগর কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
বিশাল সমাবেশেে বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, অ্যাড. আফজাল হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ড. শামসুন্নাহার চাঁপা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, অ্যাড. রিয়াজুল কবির কাওছার, পারভীন জামান কল্পনা, অ্যাড. সানজিদা খানম, আনোয়ার হোসেন, আনিছুর রহমান, গোলাম রাব্বানী চিনু,মারুফা আক্তার পপি।

আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কাজী শহীদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, ফারুক আমজাদ খান, সম্মানিত উপদেষ্টা অধ্যাপক শহিদুল ইসলাম, অ্যাড. মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক, আবদুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহাবুবুল হাসান মাহবুব, মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক অানোয়ার পারভেজ টিংকু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. কোবাদ হোসেন, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম এ হান্নান, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন কবির, মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম, উপ দপ্তর সম্পাদক অ্যাড. মোঃ মনির হোসেন, রাহুল দাস, মানবাধিকার বিষয়ক উপ সম্পাদক মোঃ আমিনুর রহমান সোহেল নারায়নগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল হোসেন সাধারণ সম্পাদক দুলাল প্রধান,সহ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com