শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

বিএনপি থেকে এসে শ্রমিকলীগ নেতা গাজীপুরে কাউন্সিলর প্রার্থী আলমাছ মোল্লার দাওয়াত পন্ড

বিএনপি থেকে এসে শ্রমিকলীগ নেতা গাজীপুরে কাউন্সিলর প্রার্থী আলমাছ মোল্লার দাওয়াত পন্ড

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি
গাজীপুর সিটির ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমাছ মোল্লার দাওয়াত অনুষ্ঠানের বিশাল প্যান্ডেল।
বিএনপি থেকে এসে আওয়ামী শ্রমিলকলীগ নেতা হয়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩১ নং ওয়ার্ডে ঠেলাগাড়ি প্রতীক নিয়ে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করছেন আলমাছ মোল্লা। শুক্রবার তিনি নির্বাচন উপলক্ষে গরু জবাই করে মায়ের নামে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন। সংবাদ পেয়ে ওই দোয়া অনুষ্ঠান পন্ড করে দিয়েছেন নির্বাচনের রিটার্নিং অফিসের কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট।
খোঁজ নিয়ে জানা যায়- ৩১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ও সদর মেট্রো থানা শ্রমিক লীগের আহŸায়ক আলমাছ মোল্লা দুপুরে ম ও বিশাল প্যান্ডেল বানিয়ে দোয়া মাহফিলের আয়োজন করেন। তৈরি করেন তোরণ। মে টানানো হয় ঠেলাগাড়ি প্রতীকের ব্যানার। বিশাল প্যান্ডেলে সাজানো ছিল সারি সারি চেয়ার। গরু জবাই করে ভোটারসহ কয়েক হাজার মানুষকে খাওয়ানোর ব্যবস্থা ছিল তার।
খবর পেয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে থেকে কর্মকর্তারা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট গিয়ে তাৎক্ষণিকভাবে সব আয়োজন বন্ধ করার নির্দেশ দেন। রান্না করা খাবারগুলো আলমাছ মোল্লার বাড়িতে পাঠিয়ে দেয়া হয় এবং মোসলেকার মাধ্যমে তাকে প্রথমবার ক্ষমা করা হয়।
এ বিষয়ে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার ফরিদুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান- নির্বাচনী আচরণবিধি মানাতে কঠোর অবস্থানে রয়েছে নির্বাচন কমিশন। এজন্য অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে তদন্তের জন্য অফিসার পাঠানো হয়েছিল।
তিনি আরো বলেন- কোনো প্রার্থী যদি সতর্কতা নোটিশ করার পরও একই অপরাধ করেন, তাহলে তাকে দুটি নোটিশ দেয়া হবে। তারপরও যদি একই অপরাধ করেন তাহলে কোনো ছাড় নয়। তার প্রার্থিতা বাতিলের জন্য প্রস্তাব নির্বাচন অফিসে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com