মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

ভালুকায় ইউএনওর নির্দেশে চামিয়াদী বাজার উন্নয়ন কাজের ইট পরিবর্তন 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃ মিজানুর রহমান বাহার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : 

 

ভালুকায় ইউএনওর নির্দেশে গ্রামীণ হাট-বাজার উন্নয়ন প্রকল্পের আওতায় বরাদ্দ পাওয়া চামিয়াদী বাজার উন্নয়ন কাজের ইট পরিবর্তন করেছে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মাহফুজা ট্রেডার্স।

জানা যায়, ময়মনসিংহ অঞ্চল পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পে প্রস্তাবিত গ্রামীণ হাট-বাজারের তালিকা প্রকাশের পর ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের চামিয়াদী বাজার উন্নয়ন কাজের বরাদ্দ পায় ওই প্রতিষ্ঠানটি। এর নির্মাণ ব্যয় ধরা হয় ৩৩ লাখ ৯৩১ টাকা। সম্প্রতি বাজারের নির্মাণ কাজ শুরু করে প্রতিষ্ঠানটি। নির্মাণ কাজে নিম্নমানের ইটসহ অন্যান্য সামগ্রী ব্যবহার করে আসছিলো। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা তৈরি হলে উপজেলার নবাগত নির্বাহী অফিসার এরশাদুল আহমেদ বিষয়টি অবগত হন এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামসহ সংশ্লিষ্টদের ঘটনাটি খতিয়ে দেখতে বলেন।

কাজের দেখাশুনার দায়িত্বে থাকা ইউসুফ মেম্বার জানান, বাজার উন্নয়ন কাজটি ১নম্বর ইট দিয়েই সম্পন্ন করা হবে বলে আমরা ইউএনও স্যারকে আস্বস্ত করেছি।

স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, চামিয়াদী বাজার উন্নয়ন কাজটি পরিদর্শন করেছি। নির্মাণ কাজে নিম্নমানের ইট ব্যবহার করে আসছিল।

নবাগত ইউএনও এরশাদুল আহমেদ জানান, খোঁজ নিয়ে কাজের ব্যাপারে জানতে চাইলে ঠিকাদার মানসম্মত সামগ্রী দিয়েই প্রকল্পের কাজটি সম্পন্ন করবেন বলে আস্বস্ত করেছেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com