বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

রাণীশংকৈলে কুখ্যাত চোরের সর্দার আমির  গ্রেফতার

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুখ্যাত চোরের সর্দার আমিরুল ইসলাম আমিরকে (৩৫) গতকাল রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ।আমির উপজেলার  সন্ধারই আগাটলা গ্রামের মতিবর রহমান ওরফে নাইবুলের ছেলে।
রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলামের বরাত দিয়ে জানা গেছে, আমিরুল ইসলামকে
গত রবিবার ২৬ ফেব্রুয়ারি রাতে অভিযান চালিয়ে তার গ্রামের বাড়ী সন্ধারই আগাটলা থেকে গ্রেফতার করা হয়েছে।
রাণীশংকৈল উপজেলার যত চুরির ঘটনা ঘটেছে সবগুলোর মূল হোতা আমির। তার বিরুদ্ধে ঠাকুরগাঁও,দিনাজপুরসহ বিভিন্ন জেলায় বাড়ীর সদস্যদের চেতনানাশক মেডিসিন এক্সপ্রে  (অজ্ঞান) করে ঘরের স্বর্ণালংকারসহ বিভিন্ন দামী জিনিসপত্র চুরি,বিভিন্ন দোকানপাটে চুরির ঘটনার অভিযোগ এ ব্যাপারে একাধিক মামলা হয়েছে।
কিন্তু সে আত্মগপনে থাকার কারণে তাকে ধরা সম্ভব হয়নি। আমির চোরকে উত্তরবঙ্গের মধ্যে চোরদের মুল হোতা বা সর্দার বলা হয়। সে রংপুর বিভাগের চেতনাশাক, মোটরসাইকেল, দোকান ও বাড়িতে চুরি চক্রের প্রধান হোতা। একটি বিরাট সঙ্গবদ্ধ চোর চক্র তার হাতে নিয়ন্ত্রিত। তাকে গতদুমাস ধরে গ্রেফতারের চেষ্টা চালিয়ে অবশেষে রাণীশংকৈল থানা পুলিশের একটি চকৌশ অভিযানিক টিম তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

রাণীশংকৈল অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম জানান, তার বিরুদ্ধে ইতিমধ্যে ৭টি মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল। এছাড়াও রাণীশংকৈল থানার চুরির ঘটনায় আরেকটি মামলা দিয়ে মোট ৮টি মামলার অভিযোগে তাকে সোমবার ২৭ ফেব্রুয়ারি বিকালে জেলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com