শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের মূল ফটক এলাকা থেকে চোরাই মোবাইল সহ চোর চক্রের দুই সদস্য আটক

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

বাগেরহাটের রামপালে বাংলাদেশ – ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের মূল ফটক এলাকা থেকে ০৫ (পাঁচ) টি চোরাই মোবাইল সেটসহ ২ জন চোর চক্রের সদস্যকে আটক করেছে  ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প’র সদস্যবৃন্দ। ২৯ আগস্ট সোমবার সকাল ১০.৩০ ঘটিকা পাওয়ার প্লান্টের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা তাদের আটক করে। আটকৃতরা হলেন ফরিদপুর জেলার সদরপুর উপজেলার চরভোলাশিয়া গ্রামের ফরহাদ সিকদার এর পুত্র সাব্বির সিকদার (২৩) ও একই এলাকার দুদুমিয়া সিকদারের পুত্র ইমরান সিকদার (২০)।
৩ আনসার ব্যাটালিয়ন এর অধিনায়ক উপ-পরিচালক চন্দন দেবনাথ এর নির্দেশনায় এ অভিযান পরিচালিত হয়।
৩ আনসার ব্যাটালিয়ন, রূপসা অফিস সূত্রে জানা গেছে যে, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের মূল ফটকে ডিউটিরত অবস্থায়  ০২ জন কর্মচারীর গতিবিধি দেখে তাদের সন্দেহ হয়। গেট দিয়ে বের হওয়ার সময় কর্তব্যরত আনসার সদস্যরা তাদের আটক করে তল্লাশি চালায়। এসময় তাদের কাছ থেকে ০৫ (পাঁচ) টি স্মার্ট মোবাইল ফোন  ( Vivo y20  – ০১ টি, Samsung j4 – ০১টি, Tecno spark 6 – ০১ টি, Realme 71 – ০১ টি, 5star BD27 – ০১ টি, ) উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত ফোনগুলো তারা তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিতর থেকে চুরি করেছে। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ১,০০,০০০/- ( এক লক্ষ) টাকা।
৩ আনসার ব্যাটালিয়ন এর অধিনায়ক উপ-পরিচালক চন্দন দেবনাথ সাংবাদিকদের জানান যে, এ জাতীয় যেকোন চুরির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে । তাপ বিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক উদ্ধারকৃত ০৫ (পাঁচ) টি মোবাইল সেট সহ আসামীদের রামপাল থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য, এর পূর্বে ও আনসার ব্যাটালিয়ন  এর সদস্যরা অভিযান চালিয়ে রামপাল তাপবিদ্যুৎএলাকা থেকে তামার তার উদ্ধার করে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com