শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

শীঘ্রই শুরু হবে জয়দেবপুর ফ্লাইওভারের কাজ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

গাজীপুর প্রতিনিধি:

 

গাজীপুরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করে গাজীপুর মহানগরীর জয়দেবপুর রেল ক্রসিং এর উপর শীঘ্রই ফ্লাইওভার নির্মাণ কাজ শুরু হবে বলে জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। তিনি বৃহস্পতিবার বিকেলে নগর ভবনে জাইকা প্রতিনিধি ও প্রকল্প সংশ্লিষ্ট প্রকৌশলীদের সাথে আলোচনা শেষে এ কথা জানান।

 

গাজীপুর সিটির নগর ভবনের সভাকক্ষে বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। এতে প্রধান অতিথি ছিলেন এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ঢাকা অঞ্চল) মোহাম্মদ রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরবান ডেভেলপমেন্ট এন্ড সিটি গভারন্যান্স প্রজেক্ট’র প্রকল্প পরিচালক মোঃ গোলাম মোস্তফা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আকবর হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মজিবুর রহমান প্রমুখ।

 

ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ জানান, জাপানী সাহায্য সংস্থা জাইকার অর্থায়নে গাজীপুর সিটিতে প্রায় ৭শ কোটি টাকার উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। আরবান ডেভেলপমেন্ট এন্ড সিটি গভর্ন্যান্স প্রজেক্ট নামে এ প্রকল্পের মাধ্যমে গাজীপুর শহরের প্রাণকেন্দ্রে নির্মাণ করা হবে বহুপ্রত্যাশিত রেললাইনের উপর ওভার ব্রিজ। আর এটি নির্মিত হলে শহরের অসহনীয় যানজট থেকে মুক্তি পাবে নগরবাসী ।

 

তিনি জানান, খুব শীঘ্রই প্রকল্পের কাজ শুরু হবে। আশা করা হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com