বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

স্বাধীনতা এনে দেওয়া ব্যক্তিকে সাড়ে তিনবছর পর মেরে ফেলা হয়েছে …শামীম ওসমান

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

ফাইসাল হোসেন নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি : 

 

সিদ্ধিরগঞ্জ (২৬’ডিসেম্বর ২২’ইং সোমবার) ঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমরা এমন জাতি যে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন তাকেই সাড়ে তিন বছর পর আমর মেরে ফেলি। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ২১ বার হত্যা করার জন্য চেষ্টা চালানো হয়েছে।

গতকাল সোমবার বিকেলে নাসিক ৩ নং ওয়ার্ডের নয়া আটি মুক্তিনগর এলাকায় শিফা ইন্টারন্যাশনাল স্কুলের উদ্যোগে ৫২’তম মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযুদ্ধাদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা ১৯৭৯-৮০ সাল থেকে জেলখাটা শুরু করেছি। মুক্তিযোদ্ধারা যুদ্ধ করেছেন বাংলাদেশের পতাকা উড়ানোর জন্য। আমরা সেটা ভুলে গেছি হয়তো। আমার বয়স হয়ে যাওয়ার কারণে বর্তমানে মানুষ যা চায় আমি শামীম ওসমান তা করতে পারছি না। ১৯৯৬ সালে আমি শামীম ওসমান একাই সব পারতাম। আমার পুলিশের কোনো প্রয়োজন ছিল না।

শামীম ওসমান বলেন, বাবা-মা থাকা মানে মাথার উপর বটগাছের ছায়া থাকে। এখনকার সন্তানদের বলছি জীবিত থাকা অবস্থায় তাদের সেবা করুন। যখন মা বাবা থাকবে না তখন বুঝবেন মা বাবা কতো আপন।

তিনি আরো বলেন, ইদানিং আমি দেখি নারায়ণগঞ্জ শহীদ মিনারে পাঁচ জন দাঁড়িয়ে আমাকে গালি দেয়। আমি কিছুই মনে করি না। তারা গিবত করে, আমার তাতে কিছু যায় আসে না। ২০০১ সালে বোমা হামলা রক্তাক্ত অবস্থায় সাংবাদিকরা জিজ্ঞেস করছিল শামীম ভাই কিছু বলবেন কিনা? আমি শুধু একটা কথাই বলেছিলাম শেখ হাসিনাকে বাচাও’। সম্মাননা অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শ্রী চন্দন শীল।

শিফা ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান আরটিভির জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর নুরুদ্দিন মিয়া, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মশিউর রহমান পিপিএম বার, জাতীয় ওলামা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতি ওমর ফারুক সন্দ্বীপী, সিদ্ধিরগঞ্জ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, কালের কন্ঠ ও নিউজ-২৪’র জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল, নাসিক ৩নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সভাপতি শাহাজাহান সাজু প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com