বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

১০১ সদস্য বিশিষ্ট বগুড়া জেলা এলডিপির কমিটি ঘোষণা

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

সূত্র: সালাহউদ্দিন রাজ্জাক)
যুগ্ম মহাসচিব
এলডিপি

তারিখঃ ১৮/১০/২০২২ইং ১০১ সদস্য বিশিষ্ট বগুড়া জেলা এলডিপির কমিটি অনুমোদন দিয়েছেন এলডিপির প্রেসিডেন্ট ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম। তিনি আজ মঙ্গলবার এ কমিটি অনুমোদন দেন।

এরআগে, ১৪ অক্টোবর বগুড়া জেলা এলডিপির কাউন্সিল এলডিপির বগুড়া জেলা কার্যালয় জলেশ্বরীতলায় অনুষ্ঠিত হয়। বগুড়া জেলার ১১ টি উপজেলা এবং ১০ টি পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকগণের কণ্ঠভোটে বগুড়া জেলা এলডিপির সভাপতি এ্যাড. মোকলেছুর রহমান পুনরায় সভাপতি নির্বাচিত হন।

১০১ সদস্য বিশিষ্ট কমিটিতে সিনিয়র সহসভাপতি আজিজার রহমান সোনার, সাধারণ সম্পাদক হিসেবে সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছার রহমান, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহেদ ফেরদৌস, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান নাইম, দপ্তর সম্পাদক ওমর ফারুক চঞ্চল নির্বাচিত হন।

উক্ত কাউন্সিলে প্রত্যক থানা এবং নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ এই ফ্যাসিস সরকারের পদত্যাগে সকল আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করবেন দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com