সোমবার, ২২ Jul ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, বিভিন্ন দাবী নিয়ে পি এস সি অফিস অভিযান ও ডেপুটেশন। যারা রাজাকারের পক্ষে শ্লোগানে নেতৃত্ব দিয়েছে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন নতুন সাক্ষাৎকারে মানসিক বিচক্ষনতার পরিচয় দিলেন বাইডেন আগামী ১৮ জুলাই সকল বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় আগামীকাল পবিত্র আশুরা পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিন : রাষ্ট্রপতি ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে দুটি বাসে অগ্নিসংযোগ ৭ শিক্ষার্থী নিহতের দায় সরকার এড়াতে পারে না – লেবার পার্টি

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের মূল ফটক এলাকা থেকে চোরাই মোবাইল সহ চোর চক্রের দুই সদস্য আটক

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

বাগেরহাটের রামপালে বাংলাদেশ – ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের মূল ফটক এলাকা থেকে ০৫ (পাঁচ) টি চোরাই মোবাইল সেটসহ ২ জন চোর চক্রের সদস্যকে আটক করেছে  ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প’র সদস্যবৃন্দ। ২৯ আগস্ট সোমবার সকাল ১০.৩০ ঘটিকা পাওয়ার প্লান্টের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা তাদের আটক করে। আটকৃতরা হলেন ফরিদপুর জেলার সদরপুর উপজেলার চরভোলাশিয়া গ্রামের ফরহাদ সিকদার এর পুত্র সাব্বির সিকদার (২৩) ও একই এলাকার দুদুমিয়া সিকদারের পুত্র ইমরান সিকদার (২০)।
৩ আনসার ব্যাটালিয়ন এর অধিনায়ক উপ-পরিচালক চন্দন দেবনাথ এর নির্দেশনায় এ অভিযান পরিচালিত হয়।
৩ আনসার ব্যাটালিয়ন, রূপসা অফিস সূত্রে জানা গেছে যে, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের মূল ফটকে ডিউটিরত অবস্থায়  ০২ জন কর্মচারীর গতিবিধি দেখে তাদের সন্দেহ হয়। গেট দিয়ে বের হওয়ার সময় কর্তব্যরত আনসার সদস্যরা তাদের আটক করে তল্লাশি চালায়। এসময় তাদের কাছ থেকে ০৫ (পাঁচ) টি স্মার্ট মোবাইল ফোন  ( Vivo y20  – ০১ টি, Samsung j4 – ০১টি, Tecno spark 6 – ০১ টি, Realme 71 – ০১ টি, 5star BD27 – ০১ টি, ) উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত ফোনগুলো তারা তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিতর থেকে চুরি করেছে। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ১,০০,০০০/- ( এক লক্ষ) টাকা।
৩ আনসার ব্যাটালিয়ন এর অধিনায়ক উপ-পরিচালক চন্দন দেবনাথ সাংবাদিকদের জানান যে, এ জাতীয় যেকোন চুরির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে । তাপ বিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক উদ্ধারকৃত ০৫ (পাঁচ) টি মোবাইল সেট সহ আসামীদের রামপাল থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য, এর পূর্বে ও আনসার ব্যাটালিয়ন  এর সদস্যরা অভিযান চালিয়ে রামপাল তাপবিদ্যুৎএলাকা থেকে তামার তার উদ্ধার করে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com