মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ব্রেকিং নিউজ টঙ্গী স্টেশন রোড ফ্লাইওভার এর উপরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত তিন কলকাতা আঞ্চলিক মহেশ্বরী সভা ও সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান.. বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী: শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি “ঈদুল আজহার ত্যাগের মহিমায় ও সন্তুষ্ট সর্বময় সৃষ্টিকর্তার” দুমকীতে জমিজমার বিরোধে অন্তঃসত্ত্বা,শিক্ষিকাকে মারধরে তিনজন আহত চার দিনের মাথায় আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড, কসবা আ্যক্র প্পালিস মলে তৃতীয় ও চতুর্থ তলে দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম ঈদে নারীর টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ উত্তরা পশুর হাটে চাঁদাবাজিকালে গ্রেফতার ৪ বেলদা গঙ্গাধর একাডেমিতে, পড়ুয়াদের জন্য পরিশ্রুত ঠান্ডা পানীয় জলের মেশিন বসলো..

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে পাল্টে গেছে বাংলাদেশের দৃশ্যপট

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

তেরখাদা প্রতিনিধি , খুলনা 

খুলনা -০৪ আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে পাল্টে গেছে বাংলাদেশের দৃশ্যপট।

 

শেখ হাসিনার বিচক্ষণতায় বিগত এক যুগে যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়নে তৈরি করেছেন নতুন এক মাইল ফলক।

 

তিনি বলেন, সারাদেশে সড়ক মহাসড়ক গুলো সংস্কার ও নতুন নতুন সড়ক নির্মাণ এবং প্রশস্তকরণের ফলে বদলে যাচ্ছে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান।

 

সরকারের প্রতিটি উন্নয়নের সুফল মুহূর্তের মধ্যে পৌঁছে যাচ্ছে প্রত্যন্ত এলাকায়। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ফলে সারাদেশে সমানতালে ব্যবসা-বাণিজ্য সম্প্রসারিত হচ্ছে।

 

তিনি বলেন যোগাযোগ খাতের বিস্ময়কর উন্নতি দেশের মানুষের ভাগ্য পরিবর্তন সামগ্রিক অর্থনীতির ভিত্তিকে আরো মজবুত করে রাখবে। তিনি বলেন, বিশ্বমানের যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলার জন্য সরকার হাতে নিয়েছে বেশ কিছু মেগা প্রকল্প।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য প্রচেষ্টায় গৃহীত প্রকল্পের সফল বাস্তবায়ন হলে আর্থসামাজিক অগ্রগতির ক্ষেত্রে নতুন মাইল ফলক রচিত হবে।

 

তিনি বলেন,উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নাই।

তিনি, শেখ হাসিনার অভাবনীয় সাফল্যের ধারা দেশের প্রতিটি জনপদের মানুষের দ্বারে পৌঁছে দেয়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

 

সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী ৪ ঠা এপ্রিল মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে তেরখাদা উপজেলার কোলা বাজার- এগার আমতলা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

 

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, জেলা আওয়ামীলীগ সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মোঃ মোতালেব হোসেন।

 

সমাবেশে স্বাগত বক্তৃতা করেন উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আজগড়া ইউনিয়নের চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায়, মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মোঃ মহসিন, সাচিয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বুলবুল আহমেদ, আওয়ামীলীগ নেতা মোঃ বাদশা মল্লিক, মোল্যা জিয়াউর রহমান, ডাঃ সুনীল বালা, শেখ শারাফাত হোসেন।

 

এছাড়াও বিভিন্ন শ্রণি পেশার লোকজন সমাবেশে উপস্থিত ছিলেন।

বিকেল সাড়ে ৫ টায় তিনি উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের অফিসারদের সাথে মতবিনিময় করেন এবং পরে তিনি সুধীজন ও এতিমদের সম্মানে ইফতার ও দোয়া অনুষ্ঠানে যোগদান করেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com