মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, বিভিন্ন দাবী নিয়ে পি এস সি অফিস অভিযান ও ডেপুটেশন। যারা রাজাকারের পক্ষে শ্লোগানে নেতৃত্ব দিয়েছে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন নতুন সাক্ষাৎকারে মানসিক বিচক্ষনতার পরিচয় দিলেন বাইডেন আগামী ১৮ জুলাই সকল বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় আগামীকাল পবিত্র আশুরা পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিন : রাষ্ট্রপতি ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে দুটি বাসে অগ্নিসংযোগ ৭ শিক্ষার্থী নিহতের দায় সরকার এড়াতে পারে না – লেবার পার্টি

প্রধানমন্ত্রীরকে হত্যা হুমকির প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ মিছিল, বঙ্গবন্ধু সৈনিকেরা প্রস্ত এমপি হাবিব হাসন

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রফিকুল হক শিকদার জাহাঙ্গীর

 

ঢাকা, রাজধানী উত্তরা ২২/৫/২০২৩ ইং সোমবার মাননীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত উত্তরার একাধিক থানা ও ওয়ার্ড নেতাকর্মীরা।

সোমবার বিকাল ৪টায় উত্তরার আজিমপুরস্থ আমির কমপ্লেক্স থেকে উত্তরা পশ্চিম থানা, পূর্ব, বিমানবন্দর, ১নং ওয়ার্ড ও ৫১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহস্রাধিক নেতাকর্মীর অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব দেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান। এসময় মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হাউসবিল্ডিংসহ আশপাশের এলাকা প্রদক্ষিণ হয়ে আমির কমপ্লেক্সে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলটির সংক্ষিপ্ত বক্তৃতায় স্থানীয় সংসদ সদস্য হাবিব হাসান বলেন, এটা ৭৫ সাল নয়। বঙ্গবন্ধুর সৈনিকরা প্রধানমন্ত্রীর নির্দেশের অপেক্ষায় আছেন। আগামীতে আপনারা (বিএনপি) যেখানে সভা-সমাবেশ করবেন সেই সমাবেশ ভেঙ্গে দেওয়া হবে। বিএনপিকে প্রতিরোধ করা হবে।

সমাবেশে হাবিব হাসান বলেন, রাজশাহীতে বিএনপি নেতা কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদ বিক্ষোভ শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় আমরা বিক্ষোভ কর্মসূচি করছি।

আরও আছে:

এর আগে সংসদ সদস্য হাবিব হাসানের উদ্যোগে উত্তরায় বিশাল মেজবানির আয়োজন করা হয়। দুপুরে উত্তরা ১৪ নম্বর সেক্টর খেলার মাঠে ১৫ হাজার নেতাকর্মীদের মাঝে মেজবানির বিশাল আয়োজন করেন তিনি। এসময় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্বাস্থ্য কামনা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। মেজবান আয়োজনটিতে উত্তরার আলেম-ওলামাদের একটি অংশ উপস্থিত ছিল বলে জানা গেছে।

অনেকের মতে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনের কৌশল হিসেবে সাংসদ হাবিব হাসান ঢাকা-১৮ আসনে এসব কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

তবে, বিশাল পরিসরে মেজবানি আয়োজনের ব্যাপারে সংসদ সদস্য হাবিব হাসান বলেন, আমার দলের প্রানপ্রিয় নেতাকর্মীরা উপস্থিত হয়ে একবেলা খাবে এটা মাথায় রেখেই এই আয়োজন আমি করেছি। বিভিন্ন সময় নানা অনুষ্ঠানের মাধ্যমে মানুষকে আমি দাওয়াত করি এবং একবেলা খাওয়াই, এতে আমি আনন্দ পাই।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com