রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
লোকসভার প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে, অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোড শো শ্রীপুরে উপজেলা নির্বাচনী প্রচারণার গাড়ী চাঁপায় শিশুর মৃত্যুর ৩ দিন পর মামলা: আসামী অজ্ঞাত ধোলাই খালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের আগুন অবশেষ নিয়ন্ত্রণে জানতাম না এত বড় দায়িত্ব নিতে হবে: শেখ হাসিনা গাজীপুরে শ্রীপুর উপজেলা কেনো বাতিল হলো প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা লালমনিরহাটে সেপ্টিঠ্যাংকিতে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে ১ জন নিহত ও আহত ১ উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলীকে পিটিয়ে মেরে ফেললো, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো

ভালুকায় ছিনতাইয়ের ঘটনায় গণধোলাই দিয়ে তিন জনকে পুলিশে সোপর্দ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

 

ময়মনসিংহের ভালুকা সড়কে গাছ ফেলে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনায় স্থানীয়রা তিন ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। ঘটনা রোববার ভোর রাত ভালুকা-সখিপুর সড়ক আঙ্গারগাড়া মাস্টার বাড়ি এলাকায়।

আটককৃতরা হলেন,জামালপুর জেলার এনায়েতপুর মাঠের হাটের রুস্তম আলীর ছেলে সাজু মিয়া(৫০),গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের ধলিয়াকুড়া গ্রামের আইজল হকের ছেলে বাবুল (৩৬) ও দিনাজপুর জেলার পার্বতিপুরের হাবিবপুর গ্রামের আবু তালেবের ছেলে মনিরুজ্জামান মনির (৩৫)।তাদের মাঝে বাবুল ও মনিরকে প্রাথমিক চিকিৎসা ও আশঙ্কাজনক অবস্থায় সাজুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা যায়, রোববার ভোর রাতে ভালুকা-সখিপুর সড়কে উপজেলার আঙ্গারগাড়া মাস্টারবাড়ি এলাকা একটি সঙ্ঘবদ্ধ ছিনতাইকারিদল সড়কে গাছ ফেলে গাড়িতে ছিনতাই শুরু করে।

খোঁজ পেয়ে স্থানীয় লোকজন ধাওয়া করে তিন জনকে ধরে গণধোলাই দিয়ে পুলিশেসোপর্দ করে।ছিনতাইকারীদের কবলে পড়া ভালুকা উপজেলার আঙ্গারগাড়ার দৌলা গ্রামের ইদ্রিস আলীর ছেলে ট্রাক চালক নাসির উদ্দিন জানান, তিনি পাথর বোঝাই একটি ট্রাক নিয়ে সিলেট থেকে টাংগাইলের কালিহাতি যাচ্ছিলেন।ছিনতাই কারী চক্র উক্ত স্থানে সড়কে গাছ ফেলে মুখোশধারী দেশীয় অস্ত্র ধরে তাদের কাছ থেকে ৩৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি এই এলাকার লোক হওয়ায় ফোনে স্থানীয়দের ঘটনাটি জানানোর পর এলাকাবাসি জড়ো হয়ে ধাওয়া করেতিন ছিনতাইকারীদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

আরও বলেন,তার গাড়িতে ছিনতাইয়েরআগেএকই কায়দায় আগেএকাধিক গাড়ি তে,ছিনতাইয়ের ঘটনাঘটেছে। এ ঘটনায় ট্রাক চালক নাসির উদ্দিন বাদী হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।এসআই কাজল জানানএকদল ছিনতাইকারী রাতে বেলা গাছ কেটে রাস্তায় ফেলে সড়কে ব্যারিকেড দিয়ে গাড়িতে ছিনতাই করার সময় স্থানীয়রা তিন ছিনতাইকারী আটকায়ে পুলিশে খবর দেয়।ভালুকা মডেল থানারওসি কামাল হোসেন জানান, তিনজনকে আটক করা হয়। ঘটনা অভিযোগ ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়াও গত ২ মে ২০২৩ তারিখ ভালুকা মডেল থানায় পরিমল চন্দ্র বিশ্বাস একটি অভিযোগ দায়ের করেন ২ লাখ ৩o ত্রিশ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায়।যার নং o৮ তাংo ৪। o৫।২০২৩ ইং ধারা ৩২৮। ৩২৩।৪৫৭। ৩৮০।৩৪ দঃ বিঃ মতে রুজু করেন। উল্লেখিত মামলার বাদী পরিমল চন্দ্র বিশ্বাস । এ ঘটনায় ২৬ হাজার টাকা উদ্ধার করে জেল হাজতে প্রেরণ করে রঞ্জিত নামের এক আসামীকে এস আই মোস্তাফিজুর রহমান।

এদিকে জয় ও হ্নদয় নামের দু আসামী পলাতক থেকে মামলার বাদীপরিমল চন্দ্রকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে তথ্য সুত্রে প্রকাশ। উক্ত বিষয় অনলাইন টি,টিভি পরিমল চন্দ্র বিশ্বাসের সাক্ষাৎ কার সহ সংবাদ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com