মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ব্রেকিং নিউজ টঙ্গী স্টেশন রোড ফ্লাইওভার এর উপরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত তিন কলকাতা আঞ্চলিক মহেশ্বরী সভা ও সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান.. বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী: শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি “ঈদুল আজহার ত্যাগের মহিমায় ও সন্তুষ্ট সর্বময় সৃষ্টিকর্তার” দুমকীতে জমিজমার বিরোধে অন্তঃসত্ত্বা,শিক্ষিকাকে মারধরে তিনজন আহত চার দিনের মাথায় আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড, কসবা আ্যক্র প্পালিস মলে তৃতীয় ও চতুর্থ তলে দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম ঈদে নারীর টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ উত্তরা পশুর হাটে চাঁদাবাজিকালে গ্রেফতার ৪ বেলদা গঙ্গাধর একাডেমিতে, পড়ুয়াদের জন্য পরিশ্রুত ঠান্ডা পানীয় জলের মেশিন বসলো..

রাণীশংকৈল বিএমএস বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিরিধি।।

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বিএমএস বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩ তিন ব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী ও অভিভাবক সমাবেশ শনিবার (২৭ মে) অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে এদিন দুপুরে ওই বিদ্যালয় প্রাঙ্গণে মীরডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাজিরউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা।

বিশেষ সম্মানিত অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। এ ছাড়াও অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তি, ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক,শিক্ষক, শিক্ষিকা, ছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, গাজীরহাট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মখলেসুর রহমান মুকুল ও উপজেলা চেয়ারম্যান পত্নী আনোয়ারিন আভা প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন- ওই স্কুলের প্রধান শিক্ষক বাবর আলী।তিনি তার বক্তব্যে স্কুল প্রতিষ্ঠার ইতিহাস ও বর্তমান কার্যক্রম তুলে ধরেন। আরো বক্তব্য দেন- শিক্ষিকা আকলিমা বেগম, সাবেক প্রধান শিক্ষক মতিউর রহমান ও রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি ও কবি-অধ্যাপক আনোয়ারুল ইসলাম।

উপস্থাপনা করেন সহ-শিক্ষক ফইজুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে স্কুল প্রতিষ্ঠায় স্থানীয় ব্যক্তিদের অবদান স্মরণ করেন।এইসাখে তিনি
শিক্ষা ও সংস্কৃতি-বান্ধব বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদার সহযোগিতার কথা উল্লেখ করেন এজন্য তিনি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার প্রসারসহ স্কুলের অবকাঠামোগত উন্নয়নের প্রয়োজনীয়তার কথা বলেন। উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে অভিভাবক ও ছাত্রীদের দৃষ্টি আকর্ষণ করে লেখাপড়ার পাশাপাশি নিজ নিজ ক্ষেত্রে দক্ষতা অর্জনের কথা বলেন।তিনি বিদ্যালয়ের উন্নয়নে আরো সহযোগিতার আশ্বাস দেন।
পরে রাণীশংকৈল কেন্দ্রিয় সংগীত বিদ্যালয়ের
সাধারণ সম্পাদক সাদেকুল ইসলামের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com