সোমবার, ১৫ Jul ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মেহের আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি লালমনিরহাটে ফেন্সিডিল অটোসহ গ্রেফতার মনির জন্মনিয়ন্ত্রণ অপারেশন করতে গিয়ে মৃত্যু হল, আইসিডিএস এক মহিলা কর্মীর। কয়েক মাস ধরে সবজির বাজারে দাম আগুন হওয়ায় অভিনব বিক্ষোভ দেখালেন।। মা অন্নপূর্ণা কে নিয়ে পশ্চিম মেদিনীপুরের কেশপুরে অ্যাম্বুলেন্সে ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ৫, আহত 3  পুলিশের বিভিন্ন সরঞ্জামাদি, দেশীয় অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার যাত্রী হয়রানী বন্ধে দালালমুক্ত করা হলো বেনাপোল চেকপোষ্ট কাস্টমস ইমিগ্রেশন রূপগঞ্জের চনপাড়ায় মাদক বিরোধী র‍্যালী অনুষ্ঠিত  দমদমে পরপর গোডাউন ও কারখানায় আগুন, ঘটনাস্থলে ৩০টি ইঞ্জিন

রামপালে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মল্লিক মোঃ জামান,

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ

 

বাগেরহাটের,তাং-২৭/০৫/২০২৩ ইং রামপালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে রাজশাহী বিএনপির সমাবেশ থেকে প্রকাশ্যে জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁন কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

২৭ মে শনিবার বিকাল ৫.০০ টায় রামপাল উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ফয়লা বাজারে এ বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

রামপাল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন’র সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মনির আহমেদ প্রিন্স’র সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আক্তারুজ্জামান, সাধারন সম্পাদক হাওলাদার জুলফিকার আলি ভুট্টো, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, মোঃ নুরুন্নবী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান যুবলীগ নেতা মোঃ কাবিল হোসেন, মোঃ রতন, মোঃ মাহফুজ হোসেন, মোস্তাফিজুর রহমান বাবু প্রমুখ।

 

সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন যে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে যারা হত্যা করতে চায় তারা দেশ ও জাতির চির শত্রু। তারা এদেশের উন্নয়ন চায়না। তারা বিভিন্ন সময়ে বিভিন্ন কৌশলে প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করে আসছে। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কুলাঙ্গার আবু সাঈদ চাঁনকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এসময় উপজেলা যুবলীগ ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com