শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
🏆চেয়ে থেকোনা ❓ জয়পুরহাটের পাঁচবিবিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে যুবককে কুপিয়ে আহত গলাচিপায় নবজাগরণ ইয়ুথ ফাউন্ডেশন এর ফ্রী চিকিৎসা সেবা ও ব্লাড গ্রুপ নির্নয় ক্যাম্প অনুষ্ঠিত কুয়াকাটা সীবিচ এর গাজী রেস্তোরার খাবার স্বাদে এক ও অনন্য নাটোরের বাগাতিপাড়া থেকে এক যুবকের মরদেহ উদ্ধার রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ আটক ৩, মাইক্রোবাস জব্দ ক্ষমতায় যেতে নয় দেশের মালিকানা জনগণকে ফেরত দিতেই আন্দোলন ,গয়েশ্বর চন্দ্র রায় অনলাইন ক্যাসিনো খেলে রাতে কোটিপতি দিনের ফকির…! স্বপ্নের পিছনে দৃঢ প্রত্যয়ে ছুটে চলা, অদম্য এক যুবকের গল্প গাজীপুর কেজি স্কুল অ্যাসোসিয়েশন মেধাবী বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের প্রাপ্য সম্মান সংবর্ধনার মাধ্যমে প্রদান 

রামপালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ৫, গ্রেফতার-২

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মল্লিক মোঃ জামান  রামপাল(বাগেরহাট) প্রতিনিধিঃ

 

বাগেরহাটের রামপালের উজলকুড় ইউনিয়নের উজলকুড় গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় পাঁচ জন মারাত্মক আহত হয়েছেন।

 

৩ জুন শনিবার উপজেলার উজলকুড় ইউনিয়নের উজলকুড় গ্রামের আঃ মজিদ শেখ’র বাড়ির সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

জানা গেছে যে, হামলার শিকার আঃ মজিদ শেখ’র সাথে একই গ্রামের মকসুদ আলী’র সাথে জমিজমা সংক্রান্ত দীর্ঘ দিনের বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরে প্রতিপক্ষ মকসুদ আলী গংদের সাথে মজিদ গংদের সাথে সংঘর্ষ হয়।

 

এ ঘটনায় উজলকুড় গ্রামের আঃ মজিদ শেখ (৫৫), একই পরিবারের ওহিদ শেখ (৪৮), আঃ মতিন শেখ(৪৫), মোঃ আনিচ শেখ(৪০) ও মোঃ সালাউদ্দিন শেখ (৩৫) মারাত্মক ভাবে আহত হয়।

 

বর্তমানে ভিকটিমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 

ঘটনা পরবর্তী সময়ে অত্র মামলার ভিকটিম মজিদ শেখ’র পুত্র সবুর শেখ বাদী হয়ে ১৩ জনকে আসামীসহ ২০-২৫ জনকে অজ্ঞাত আসামী করে রামপাল থানায় একটি মামলা দায়ের করেন।

 

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মজিদ গং ও আসামী মকসুদ আলী গংদের সাথে মারামারি সংগঠিত হয়। এ ঘটনায় মজিদ শেখ’র পুত্র সবুর শেখ থানায় একটি মামলা দায়ের করেছেন এবং অত্র মামলার আসামী আইয়ুব আলী শেখ ও আনোয়ার শেখকে গ্রেফতার করে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং বাকী আসামীদের ধরার জন্য পুলিশ চেষ্টা করে যাচ্ছে।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com