রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
লোকসভার প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে, অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোড শো শ্রীপুরে উপজেলা নির্বাচনী প্রচারণার গাড়ী চাঁপায় শিশুর মৃত্যুর ৩ দিন পর মামলা: আসামী অজ্ঞাত ধোলাই খালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের আগুন অবশেষ নিয়ন্ত্রণে জানতাম না এত বড় দায়িত্ব নিতে হবে: শেখ হাসিনা গাজীপুরে শ্রীপুর উপজেলা কেনো বাতিল হলো প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা লালমনিরহাটে সেপ্টিঠ্যাংকিতে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে ১ জন নিহত ও আহত ১ উত্তরায় ‘৩২‘রত্মগর্ভা মা’কে বিশেষ সম্মাননা প্রদান উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলীকে পিটিয়ে মেরে ফেললো, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শুক্রবার ভারতরত্ন বাবা সাহেব ডক্টর বি. আর আম্বেদকরের ১৩৩ তম জন্ম দিবস পালিত হলো

ময়মনসিংহে নাশকতার অভিযোগে জামায়াতের ১৯ নেতা গ্রেফতার 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

ময়মনসিংহে বাংলাদেশ জামায়াতে ইসলামীর মুক্তাগাছা উপজেলা সেক্রেটারি মাওলানা আব্দুল্লাহ মোঃ মোজাহিদসহ ১৯ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

 

ময়মনসিংহ নগরীর নতুন বাজার মোড়ে কৃষি ব্যাংকের সামনে রাস্তার উপর,দল ভূক্ত হয়ে উশৃংঙ্খলা সৃষ্টি ও বে-আইনী জনতা বদ্ধে দাঙ্গা সৃষ্টি করাসহ সরকার বিরোধী স্লোগান দিয়া রাস্তায় যান চলাচলের প্রতি বন্ধকতা সৃষ্টি করা সহ যানবাহন ভাংচুর করে নাশকতা মূলক কর্মকান্ড ও অন্তঘার্তিমুলক কাজ করার অপরাধে জামায়াতের এই ১৯ নেতাকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে পুলিশ।

 

আজ সোমবার (৩১ জুলাই ২০২৩) রাতে ময়মনসিংহ জেলার বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করে ঘটনার সহিত জড়িত থাকায় আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

 

ওসি জানান, ময়মনসিংহের নতুন বাজার মোড়ে কৃষি ব্যাংকের সামনে রাস্তার উপর,দল ভূক্ত হয়ে উশৃংঙ্খলা সৃষ্টি ও বে-আইনী জনতা বদ্ধে দাঙ্গা সৃষ্টি করাসহ সরকার বিরোধী স্লোগান দিয়া রাস্তায় যান চলাচলের প্রতি বন্ধকতা সৃষ্টি করা সহ যানবাহন ভাংচুর করে নাশকতা মূলক কর্মকান্ড ও অন্তঘার্তিমুলক কাজ করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে উশৃংঙ্খলকারীরা দৌড়াইয়া পালিয়ে যায়।

 

এই ঘটনায় গত-২৯/০৭/২০২৩ ইং তারিখ কোতোয়ালী মডেল থানায় একটি মামলা রুজু হয়। কোতোয়ালী মডেল থানার যার মামলা নং-১০০, তারিখ-২৯/০৭/২০২৩ ইং, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) তৎসহ ১৪৩/১৪৭/৪২৭ পেনাল কোড)।

 

সেই প্রেক্ষিতে গত ৩১ জুলাই রাতে ময়মনসিংহ জেলার বিভিন্ন থানাধীন অভিযান পরিচালনা করিয়া অত্র ঘটনার সহিত জড়িত থাকার অপরাধে জামায়েত ইসলাম মুক্তাগাছা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ মোঃ মুজাহিদ (৪৫), অর্থ বিষয়ক সম্পাদক ডা. আজহারুল ইসলাম শাহীন (৪৬),প্রচার সম্পাদক,হাবিবুল হক শরীফ (৪০), সদস্য

মোঃ মামুনুর রশিদ (৪৫), জামায়েত ইসলাম কোতোয়ালী থানা শাখার সভাপতি মাওলানা মোঃ মফিজুল ইসলাম (৫৫), সদস্য মাঃ আবু নাছের সিদ্দিকী (৫২), মোঃ আনোয়ার হোসেন (৫০),জামায়েত ইসলাম গৌরিপুর থানা শাখার সদস্য আসাদুল্লাহ হাফেজ মোঃ কাজিম উদ্দিন (৫৫)।

 

এ ছাড়াও জামায়েত ইসলাম ফুলপুর থানা শাখার সুরা সদস্য মোঃ আব্দুল কাদের (৫০),জামায়েত ইসলাম ঈশ্বরগঞ্জ থানা শাখার সাধারন সম্পাদক মোঃ জয়নাল আবেদীন (৫১),সদস্য মোঃ ফজলুল হক ওরফ

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com