মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, বিভিন্ন দাবী নিয়ে পি এস সি অফিস অভিযান ও ডেপুটেশন। যারা রাজাকারের পক্ষে শ্লোগানে নেতৃত্ব দিয়েছে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন নতুন সাক্ষাৎকারে মানসিক বিচক্ষনতার পরিচয় দিলেন বাইডেন আগামী ১৮ জুলাই সকল বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় আগামীকাল পবিত্র আশুরা পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিন : রাষ্ট্রপতি ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে দুটি বাসে অগ্নিসংযোগ ৭ শিক্ষার্থী নিহতের দায় সরকার এড়াতে পারে না – লেবার পার্টি

বরগুনা তালতলীতে পারিবারিক দ্বন্ধে স্বামী স্ত্রীর বিষপান, স্ত্রী’র মৃত্যু 

নিউজ: দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃ নাজমুল হোসেন বিজয়। বরগুনা জেলা প্রতিনিধিঃ 

 

বরগুনার তালতলীতে পারিবারিক কলহের জেরে অভিমান করে স্বামী-স্ত্রী দুজনই বিষ পান করেন। এতে স্ত্রী নার্গিস আক্তার (১৬) মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন স্বামী ইমন (২০)। গতকাল দুপুরে পটুয়াখালী হাসপাতালে নার্গিস আক্তারের মৃত্যু হয়। এর আগে গতকাল উপজেলার ফকিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার হাজিপুর এলাকার জাহিদ হাওলাদারের মেয়ে নার্গিস আক্তারের সঙ্গে তালতলী উপজেলার ইমন হাওলাদারের প্রেমের সম্পর্ক করে বিবাহ হয়। তারা স্বামী-স্ত্রী ফকিরহাট বাজারে মামাবাড়িতে মায়ের সঙ্গে বসবাস করেন। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী-স্ত্রীর ভেতরে পারিবারিক কলহ শুরু হয়। এরই জের ধরে গত বুধবার রাতে স্বামী-স্ত্রী অভিমান করে উভয় বিষ পান করেন। পরে তাৎক্ষণিক তাদের আত্মীয়স্বজনরা তালতলী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন ও কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠান।

 

এরপরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে স্ত্রী নার্গিসকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বামী মো. ইমন হাওলাদার আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের উদ্ধার করে প্রথমে তালতলী হাসপাতালে পরে পটুয়াখালী পাঠানো হয়েছে। স্ত্রীর মৃত্যু হয়েছে আর স্বামীও আশঙ্কাজনক অবস্থায় আছেন। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com