রবিবার, ২১ Jul ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, বিভিন্ন দাবী নিয়ে পি এস সি অফিস অভিযান ও ডেপুটেশন। যারা রাজাকারের পক্ষে শ্লোগানে নেতৃত্ব দিয়েছে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন নতুন সাক্ষাৎকারে মানসিক বিচক্ষনতার পরিচয় দিলেন বাইডেন আগামী ১৮ জুলাই সকল বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় আগামীকাল পবিত্র আশুরা পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিন : রাষ্ট্রপতি ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে দুটি বাসে অগ্নিসংযোগ ৭ শিক্ষার্থী নিহতের দায় সরকার এড়াতে পারে না – লেবার পার্টি

ডিয়াবাড়ী মডেল হাইস্কুলে ৬ষ্ঠ বিজ্ঞান ও প্রযুক্তি  মেলা, বিতর্ক  প্রতিযোগিতা এবং আলোচনা সভা অনুষ্টিত  

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

জিয়াউর রহমান জিয়া 

ঢাকার তুরাগের ডিয়াবাড়ী মডেল হাই স্কুলে নবম বার্ষিক  আন্ত: শ্রেণি  বিতর্ক  প্রতিযোগিতা এবং  ৬ষ্ঠ বিজ্ঞান ও প্রযুক্তি  মেলা প্রদর্শনী এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরন তারিখ ০৪-১১-২০২৩ ইং আজ শনিবার সকালে অনুষ্টিত হয়েছে।  তিনটি কেরাগরিতে বিতর্ক প্রতিযোগিতা সকল ৯ টায় শুরু হয়ে ১১ টায় শেষ হয়। ৩য়-৫ম শ্রেণি, ৬ম- ৭ম শ্রেণি  ও ৮ম- ৯ম শ্রেণির শিক্ষার্থীরা এতে অংশ গ্রহন করে। এছাড়া একটি রম্য বিতর্কও ছিল। তার বিষয়বস্তু ছিল” ফেইসবুকে কারিনা, সামনা সামনি মর্জিনা”।

ডিয়াবাড়ী মডেল হাই স্কুল বিজ্ঞান ক্লাব এই অনুষ্ঠানের

আয়োজন করে।

ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক ফাতেমা শেখের সভাপতিত্বে আলোচনা

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের প্রতিষ্ঠাতা

চেয়ারম্যান অ্যাডভোকেট আরিফুর রহমান, উত্তরা আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা

এইচ রশিদ বাবু, আব্দুল মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক শফিউল গনি, সিনিয়র সাংবাদিক এস, এম, মনির হোসেন জীবন, চমক খেলা ঘর আসরের সভাপতি আব্দুল কাদির মাস্টার, বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইয়াসিন  আরাফাত, সাগর আহমেদ, আইরিন সুলতানা ও  রাশেদুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট আরিফুর রহমান বলেন, প্রতিটি বিদ্যালয়ের শিক্ষকদের উচিত বিজ্ঞান মেলা, বিতর্ক প্রতিযোগিতা, আবৃত্তি সহ অন্যান্য কে কারিকুলাম অ্যাক্টিভিটিসে বাঁচ্চাদের অংশগ্রহণ করতে উদ্বুদ্ধ করা এবং অভিভাবকদেরকে সচেতন করা।

তিনি আরো বলেন,  তাহলেই বর্তমান প্রজন্ম থেকেই মেধাবী ও ক্রিয়েটিভ মানুষ বেরিয়ে আসবে, দেশ পাবে মেধাবী প্রজন্ম  তাহলেই বাংলাদেশ এগিয়ে যাবে স্মার্ট বাংলাদেশের দিকে।

পরে বিতর্কে অংশ নেয়া বিজয়ী দের ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com