বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

কালীগঞ্জে পারুলী নদী থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মো: সাজ্জাত হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জের পারুলী নদীর, তারিখ ২১.০২.২০২৪ ইং

থেকে তাওহীদ নামে ১৩ বছরের এক মাদ্রাসা ছাত্রের ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন।

তাওহীদ উপজেলার মাঝুখান গ্রামের প্রবাসী কাউসার মিয়ার ছেলে। সে নরুন হিজবুল্লাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্র। বুধবার (২১শে ফেব্রুয়ারী) দুপুরে কালীগঞ্জ থানা পুলিশ উপজেলার জঙ্গালীয়া ইউনিয়নের নরুন এলাকার বুন্দা বাড়ি এলাকা থেকে এ লাশটি উদ্ধার করেন। স্থানীয় কৃষকরা পারুলী নদীতে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খরব দিলে লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

এলাকাবাসী জানায় গতকাল মঙ্গলবার দুপুরে মাদ্রাসার পাশে ফাইজুল্লাহ আকন্দের দোকান থেকে না বলে একটি কেক খাওয়ার অপরাধে তাকে আটকে মারধর করে দোকান মালিক ফাইজুল্লাহ। পরে তাকে মাদ্রাসার শিক্ষক উদ্ধার করে নিয়ে গেলে বিকাল থেকে তাওহীদ নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পর বুধবার দুপুরে নরুন এলাকার পারুলী নদী থেকে ভাসমান অবস্থায় তাওহীদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে কালীগঞ্জ থানা পুলিশ।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার এস আই ফজলুর হক বলেন, সংবাদ পেয়ে নরুন এলাকার পারুলী নদী থেকে ভাসমান আবস্থায় একটি লাশ উদ্ধার করি, পরে তাওহীদের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তার লাশটি তাওহীদের বলে শনাক্ত করেন পরে ময়না তদন্তের জন্য মৃতদেহটি গাজীপুর মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

ছবির ক‍্যাপসনঃ উদ্ধার পরবর্তী তাওহীদের মৃতদেহ।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com