বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। 

বেলদা গঙ্গাধর একাডেমিতে, পড়ুয়াদের জন্য পরিশ্রুত ঠান্ডা পানীয় জলের মেশিন বসলো..

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার , শম্পা দাস ও সমরেশ রায়

আজ ১৪ই জুন শুক্রবার, পশ্চিম মেদিনীপুরের বেলদা গঙ্গাধর একাডেমিতে পড়ুয়াদের জন্য প্রতিশ্রুত ঠান্ডা পানীয় জলের তিনটি মেশিন বসানো হলো। এই স্কুলে পড়ুয়াদের জন্য কোনরকম পানীয় জলের ব্যবস্থা ছিল না।

শতবর্ষ প্রাচীন বেলদা গঙ্গাধর একাডেমি, বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক শিক্ষিকাদের উদ্যোগে, ঠান্ডা পানীয় জলের ব্যবস্থার উদ্বোধন হলো, স্কুলের এমন উদ্যোগে সহযোগিতা করেছেন স্থানীয় ব্যবসায়ীরাও,

বিদ্যালয়ে তরফ থেকে জানানো হয়, স্কুলে পানিও ঠান্ডা জলে তেমন কোন ব্যবস্থা ছিল না। সরাসরি সাবমারসিবল থেকে জল পেতে হত পড়ুয়াদের, এবার থেকে তারা পরিচিত এবং ঠান্ডা জল পাবে।

বিদ্যালয় এর তরফে আরো জানান, বেলদার ব্যবসায়ী চন্দ্রকান্ত কৌটক, প্রভু দয়াল পেরিওয়াল, সজন লাল আগরওয়ালদের পাশাপাশি বিদ্যালয় সহ শিক্ষিকা মীরা দাশ পতি , সহকারী প্রধান শিক্ষক বিজন ষরঙ্গী, এবং বিদ্যালয়ের অপর এক সহশিক্ষক সুদীপ সরকারের আর্থিক সহযোগিতায় মোট তিনটি মেশিন বসানো হয়েছে ঠান্ডা পানীয় জলের। পড়ুয়াদের জন্য।

পড়ুয়াদের জন্যই নয়, শিক্ষক শিক্ষিকাদের জন্যেও স্টাফ রুমে বসেছে প্রতিশ্রুত পানীয় জলের মেশিন, যার আর্থিক সহযোগিতা করেছেন বিদ্যালয়ের সহ-শিক্ষিকা কৃষ্ণা কুইলা বেরা।

এদিন জলের মেশিন উদ্বোধনের পাশাপাশি ,নতুন করে সাজিয়ে তোলা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কোক্ষটিরও উদ্বোধন করা হয়। বিদ্যালয়ের শিক্ষক ও কয়েকজন ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতায় , বিদ্যালয়ে পরিস্রুত পানীয় জলের মেশিন বসায় খুশি পড়ুয়ারা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কার্তিক চন্দ্র আচার্য বলেন, পড়ুয়াদের জন্য প্রতিশ্রুত পানীয় জলের ব্যবস্থা ছিল না, গরমের দিকেও লক্ষ্য রেখে সকলের সহযোগিতায় পানীয় জলের মেশিন বসানো হয়েছে।

পড়ুয়াদের কথা ভেবেই আমাদের এই উদ্যোগ, ছাড়াও বলেন সকলে মিলে সহযোগিতা করায় আমরা অনেকটাই এগিয়ে যেতে পেরেছি , ঠান্ডা পানীয় জলের মেশিন বসায় ছাত্রছাত্রীর আনন্দিত ও খুশি।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com