রবিবার, ২১ Jul ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, বিভিন্ন দাবী নিয়ে পি এস সি অফিস অভিযান ও ডেপুটেশন। যারা রাজাকারের পক্ষে শ্লোগানে নেতৃত্ব দিয়েছে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন নতুন সাক্ষাৎকারে মানসিক বিচক্ষনতার পরিচয় দিলেন বাইডেন আগামী ১৮ জুলাই সকল বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় আগামীকাল পবিত্র আশুরা পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিন : রাষ্ট্রপতি ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে দুটি বাসে অগ্নিসংযোগ ৭ শিক্ষার্থী নিহতের দায় সরকার এড়াতে পারে না – লেবার পার্টি

বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী: শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ঢাকা: ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ; রোজ- রবিবার।

শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি বলেছেন,

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী বলেই গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করেছে, তথ্য অধিকার আইন প্রণয়ন এবং তথ্য কমিশন প্রতিষ্ঠা করেছে, দেশের গণমাধ্যমের বিকাশ ও উন্নয়নে কার্যকর ভূমিকা পালন করেছে, গণমাধ্যম সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহকে অধিকতর শক্তিশালী ও গতিশীল করার উদ্যোগ গ্রহণ করেছে।

আজ ১৬ জুন, ২০২৪ তারিখ রবিবার সকালে টাঙ্গাইল জেলাধীন ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কার্যালয় এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বেগম শামসুন নাহার এমপি তাঁর বক্তৃতার শুরুতেই ধনবাড়ী প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি ঐতিহ্যবাহী ধনবাড়ী ও মধুপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণসহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ঈদের শুভেচ্ছা জানান।

শিক্ষা প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসনে দৃঢ় প্রতিজ্ঞ, যার সুফল হিসেবে দেশের গণমাধ্যম এখন পূর্ণ স্বাধীনতা ভোগ করতে পারছে। সাংবাদিকগণকে নিজেদের নৈতিক দায়িত্ববোধ থেকেই বস্তুনিষ্ট সংবাদ-পরিবেশনের মাধ্যমে দুর্নীতি, মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ প্রতিরোধ ও নির্মূলে কার্যকর ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ এক বাংলাদেশ, সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাঁর বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য অগ্রযাত্রার বাংলাদেশ এখন সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল। দেশের সামগ্রিক উন্নয়ন ও অগ্রগতির কথা গণমাধ্যমে যথাযথভাবে তুলে ধরার জন্য তিনি সাংবাদিকদের প্রতি বিশেষ আহ্বান জানান।

প্রধান অতিথি হিসেবে নিজের গুরুত্বপূর্ণ বক্তৃতার পর বেগম শামসুন নাহার এমপি ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কার্যালয় এর শুভ উদ্বোধন করেন।

ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি মোঃ আনছার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার মনজুরুল ইসলাম তপন উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দসহ আওয়ামীলীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com