শনিবার, ২০ Jul ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, বিভিন্ন দাবী নিয়ে পি এস সি অফিস অভিযান ও ডেপুটেশন। যারা রাজাকারের পক্ষে শ্লোগানে নেতৃত্ব দিয়েছে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন নতুন সাক্ষাৎকারে মানসিক বিচক্ষনতার পরিচয় দিলেন বাইডেন আগামী ১৮ জুলাই সকল বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় আগামীকাল পবিত্র আশুরা পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিন : রাষ্ট্রপতি ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে দুটি বাসে অগ্নিসংযোগ ৭ শিক্ষার্থী নিহতের দায় সরকার এড়াতে পারে না – লেবার পার্টি

রাস্তার বেহাল অবস্থা ,প্রতিশ্রুতি দিয়েও কাজ হয় না, তাই পথে নামলেন গ্রামবাসীরা,

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার, সমরেশ রায় ও শম্পা দাস,

আজ পাঁচই জুলাই শুক্রবার, পশ্চিম মেদিনীপুর জেলার, দাঁতনের দু নম্বর ব্লকের হরিপুর গ্রাম পঞ্চায়েতের ফতেপুর গ্রামে রাস্তা সারায়ের দাবী জানালেন এলাকাবাসী,

তারা বলেন ভোট আসে, ভোট যায়, শুধুই মেলে প্রতিশ্রুতি, কাজের কাজ কিছুই হয় না, দীর্ঘদিন ধরে রাস্তার বেহাল দশা, তবু হেলদোল নায় স্থানীয় প্রশাসনের। বর্ষা কালে চরম দুর্বোগে পরে স্কুলের ছাত্র-ছাত্রী থেকে এলাকা সাধারণ মানুষ, স্কুলের ছাত্র-ছাত্রীরা বহুবার রাস্তায় পড়ে আহত হয়েছেন, এমনকি রাস্তা খারাপের জন্য, স্কুলে ছাত্র-ছাত্রীদের হাড়ের সংখ্যাও অনেক কমে গিয়েছে, এলাকাবাসীর দাবী, যখনি ভোট আসে বিভিন্ন দলের নেতা নেত্রীরা তাদের প্রতিশ্রুতি দিয়ে যান , অনেক কিন্তু প্রতিশ্রুতি মত কোন কাজ হয় না গ্রামে। ভোট শেষ হলে কারোর দেখা মেলে না।

এই গ্রামে এবারে পঞ্চায়েত নির্বাচনে বিজেপি জয়লাভ করেছে, বিজেপির দাবী, যেহেতু এই এলাকায় বিজেপি জিতেছে, তাই তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত ইচ্ছাকৃত রাস্তা সারাচ্ছে না। তবে তৃণমূলের দাবী এই অভিযোগ মিথ্যে। রাস্তা খারাপ রয়েছে এটা সত্যি কিন্তু তৃণমূল রং দেখে কাজ করে না। খুব শীঘ্রই রাস্তা মেরামত করা হবে, সমস্যা সমাধানের জন্য স্থানীয় গ্রাম পঞ্চায়েত ,ব্লক প্রশাসন দ্রুত উদ্যোগ নেবে বলে জানালেন।

শিক্ষক মহাশয়রা জানালেন রাস্তা খারাপের জন্য স্কুলের ছাত্র-ছাত্রীদের উপস্থিতির হার ক্রমশ কমে যাচ্ছে। কারণ ফতেপুর থেকে বন্ধুচক পর্যন্ত প্রায় ডের থেকে ২ কিলোমিটার রাস্তা কোথাও ১ ফুট গর্ত, কোথাও বৃষ্টির জল জমে মানুষের চলাচল একেবারে বন্ধ হওয়ার পথে। তাই গ্রামবাসীরা বাধ্য হয়েছেন, রাস্তা সারাই এর দাবী নিয়ে আন্দোলন করতে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com