শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

শ্যামপুর জোনের এসি শাহ আলম গণমাধ্যমকর্মী কে লাঞ্ছিত করার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবে মানববন্ধন

শ্যামপুর জোনের এসি শাহ আলম গণমাধ্যমকর্মী কে লাঞ্ছিত করার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবে মানববন্ধন

 

মোনির হোসেন শ্যামপুর প্রতিনিধি // দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

গত ১০ অক্টোবর সকাল ১০ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের সামনে ডিএমপির কদমতলী থানাধীন পলাশপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইদুল এর নিরীহ লোকদের মিথ্যা মামলায় ফাঁসানো সহ এবং ভয় এবং হুমকি প্রদানের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয় । মানববন্ধনে কদমতলী থানা এলাকা বাসি উপস্থিত থাকেন। মানববন্ধনে সাংবাদিক ও এলাকাবাসী।

এই বিষয়ে লাঞ্ছিত সাংবাদিক জানান তিনি পত্রিকা দেবার জন্য অফিসে প্রবেশ করলে এসি পত্রিকা দেখে রেগে সাংবাদিক এর মুখে পত্রিকা ছুড়ে মারেন এবং হুমকি দিয়ে বলেন পুলিশের বিরুদ্ধে নিউজ করো, কত বড় সাহস এবং তিনি দেখে নিবেন বলে জানান।
এই বিষয়ে সাংবাদিক মহল ক্ষোভ প্রকাশ করে সহকারী উপ পুলিশ কমিশনার(এসি) শাহ আলম‘র দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সর্বস্তরের সাংবাদিকদের নিয়ে রোজ বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ ও মানববন্ধন আয়োজন করা হয়।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com