বুধবার, ২২ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উত্তরা-টঙ্গী রুটে হবে মেট্রোরেলের ৫ স্টেশন নকল ডায়াবেটিস টেস্টিং স্ট্রিপস ধ্বংসে হাইকোর্ট নির্দেশ ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ বদলি হবেন রাজউকের কর্মকর্তা-কর্মচারীরাও জলবায়ুর অভিঘাত মোকাবিলায় ৩০০ মিলিয়ন ইউরো ঋণ দিবে ফ্রান্স বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বাড়ানো হবে : পরিবেশ মন্ত্রী রেলওয়ের জন্য ২০০ টি ব্রডগেজ যাত্রীবাহী বগি সংগ্রহে চুক্তি স্বাক্ষর নারীর জীবনমান উন্নয়নে পাশে থাকার অঙ্গীকার করলো জাতিসংঘের আবাসিক প্রতিনিধি গুয়েন লুইস বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এ আন্তর্জাতিক এভিয়েশন ইন্স্যুরেন্স ট্রেনিং সম্পন্ন

ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত

 

 

গীতি গমন চন্দ্র রায় গীতি, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী রোববার সকাল ১০টায় সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বিলডাঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়,ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের মাসুদুর রহমান (৫৫) ও তার স্ত্রী রহিমা বেগম (৪৫) ও মেয়ে মেহের নেগার সিমি (১৪) লক্ষীপুর বিলডাঙ্গী নামক বালিডাঙ্গী-ঠাকুরগাঁও হাইওয়ে সড়কে মটর সাইকেল যোগে লক্ষীপুর মাদ্রাসায় যাওয়ার পথে হানিফ কোচের চাপায় পরে নিহত হন।

 

এ বিষয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদরাসার বার্ষিক পরীক্ষা শুরু হওয়ায় মেয়ে সিমিকে নিয়ে মা-বাবা মথুরাপুর থেকে মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর মাদরাসার উদ্দেশ্যে রাওনা দেন।বিলডাঙ্গী এলাকায় পৌঁছালে বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা দ্রুতগামী হানিফ পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।সেসময় ঘটনাস্থলে রহিমা বেগম (৪৫) নিহত হন।এবং পরে এলাকাবাসী বাকি দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

 

উক্ত দূর্ঘনায় ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার সারোয়ার হোসেন বলেন,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই।ঘটনাস্থলেই মেয়েটির মা মত্যু বরণ করেন এবং মেয়ে ও বাবাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হলে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিহাব মাহমুদ সুজন বলেন,বাবা-মেয়ে দুজনেই আগেই মারা গেছে।

 

এ ঘটনায়,ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কামাল হোসেন বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে যাই।এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। লাশ উদ্ধার করে মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান।

 

উক্ত সড়ক দুর্ঘটনায় ঐ এলাকায় এক শোকের ছায়া নেমে আসে এবং নিহতে আত্মীয় স্বজনরা অশ্রু ঝরে কান্না কাটি করেন।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com