শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

চট্টগ্রাম ছোট পোল এলাকার ২৪নং ওয়ার্ড হইতে সজিব (৩০) নামক এক যুবক রহস্যজনক নিখোঁজ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃ শহিদুল ইসলাম চট্টগ্রাম প্রতিনিধ

 

চট্টগ্রামের হালিশহর থানাধীন ২৪নং ওয়ার্ড ছোট পোল এলাকায় এক রিক্সা চালক যুবক মোঃ সজিব (৩০) খোঁজ মিলছে না।হঠাৎ রহৎস্যজনক নিখোঁজে সন্তারের খোঁজে কোথাও না পাওয়ায় ভয় আতংকে পরিবারের থানায় জিডি।

 

২০জানুয়ারি,শুক্রবার রাত ৮টার দিকে রিকশা চালানোর উদ্দেশ্যে বের হয়ে আর বাসায় ফেরেনি।এরপর থেকে আর কোন খোঁজ মিলছে না। নিখোঁজ হওয়ার সময়ে গায়ে ছিল লাল/কালো রঙের ফুল /টি-সার্ট,পরনে লুঙ্গি,গায়ের রং স্যামলা,মাথার চুল কালো,মুখমণ্ডল একটু লম্বা,ছোট-ছোট দাড়ি আছে। উচ্চতা ৬’ফুট ৩”ইঞ্চি। এ বিষয়ে বন্ধুবান্ধব,

আত্মীয়-স্বজন,এলাকায়সহ কাছে দুরের আশপাশের বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি চেষ্টা করলেও কোন সন্ধান মিলেনি। পরের দিন পরিবারের সদস্যরা হালিশহর থানায় সাধারণ ডায়েরি করেছেন।জিডি নং-১১১০।

 

নিখোঁজের বাবা সাংবাদিকদের বলেন,তার ছেলে বর্তমানে পরিশ্রম করে রিকশা চালিয়ে খুবই কষ্ট করে।শান্তিতে সুন্দরভাবে সকলকে নিয়ে মিলেমিশে ভালোভাবে বসবাস করছিলেন।

 

এ ব্যাপারে,এসআই মোঃ সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন,নিখোঁজ রিকশা চালককে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা চলছে। সঠিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সহায়তা নিয়ে সর্বশেষ অবস্থান শনাক্তের চেষ্টা চলছে।

 

নিখোঁজের সন্ধানে সহযোগিতা করে উপকৃত করবেন সকলের কাছে আকুল আবেদন করছি।

ঠিকানাঃ-মোঃ সজিব,(৩০)পিতা-মোঃ রহমাতুল্লাহ,মাতা-সেফালী খাতুন,গ্রাম-সুবর্ণচর-মধ্যম ব্যাগ্যা, ৫নং চর জুবলি থানা-চরজব্বর জেলাঃ-নোয়াখালী।

যোগাযোগ ও বর্তমান ঠিকানা-ব্যারিস্টার আবাসিকের,মইন্যা পাড়া,হালিশহর থানার,২৬নং ওয়ার্ড,চট্টগ্রাম।

মোবাইল-০১৮৭৮-৩১৯৪৯০।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com