মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

চাঁপাইনবাবগঞ্জের দুই আসনে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

 

চাঁপাইনবাবগঞ্জ-২ সংসদীয় আসনের উপ-নির্বাচন থেকে একজন ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন থেকে দুই জনের মনোনয়নপত্র বাতিল করেছেন নির্বাচন কমিশন। রোববার (৮ জানুয়ারি) দুপুরে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের দিনে এই ঘোষণা দেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের রিটার্নিং অফিসার দেলোয়ার হোসেন ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের রিটার্নিং অফিসার জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন।

 

যাদের মনোনয়নপত্র বাতিল হলো তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলী সরকার, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুর রহমান মুকুল,জাসদ মনোনীত প্রার্থী মুনিরুজ্জামান মুনির।

 

একজন ভোটারের তালিকায় সাক্ষর না থাকায় মোহাম্মদ আলী সরকার, জাসদের প্রার্থী মুনিরুজ্জামান আরেকজন ঋণ খেলাপীর জামিনদার। এছাড়াও জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুর রহমান মুকুলের ব্যবসা প্রতিষ্ঠানের নামে হেরফের আছে। তাই তাদের মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করা হয়েছে।

 

এর আগে ০৫ জানুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে এই দুই আসনে ৬ জন করে মোট ১২ জন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ৫ জন ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে ৪ জন প্রার্থী টিকে রইলেন। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ০৫ জানুয়ারি,বাছাই করা হয় ০৮ জানুয়ারি,প্রত্যাহারের শেষ দিন ১৫ জানুয়ারি ও ১৬ জানুয়ারী প্রতীক বরাদ্দ হবে। আগামী ০১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com