শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

চাপাইনবাবগঞ্জ যুবলীগ নেতা লিটনের মনোনয়ন জমা নির্বাচনে জয়লাভ করাতে এবার জনগণ একমত

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

 

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক লিটন । বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) দুপুর ১২টার সময় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মফিজ উদ্দিন,ব্যবসায়ী আব্দুল মালেক,ব্যাবসায়ী কামরুল হাসান জুয়েল,জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আনারুল ইসলাম আনার,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাম্মাদ ইসলাম প্রমুখ জেলা নির্বাচন কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ- নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মো.মোতাওয়াক্কিল রহমান জানান, বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুর পর্যন্ত এই-আসনে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এবং আওয়ামী লীগ,জাসদ ও স্বতন্ত্র হিসেবে ৩ জন প্রার্থী
মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এর পর সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি বলেন দলীয় পরিচয়ে তিনি ব্যক্তিগত জীবনে আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত থাকলেও এবার তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবেই ভোট করবেন। ইউনিয়ন পর্যায়ের তৃনমুল নেতাকর্মীরা তাকে উৎসাহ প্রদানে সে এমন সিদ্ধান্ত নিয়েছে। অতীতের সব কিছু ভূলে গিয়ে দলের প্রতি শ্রদ্ধাও নিবেদন করেন তিনি। তবে তার নৈতিক অধিকার ও দায়িত্ববোধ থেকেই তিনি ভোটে অংশগ্রহণ করবেন এবং নির্বাচন কমিশন,জেলা প্রসাশন,পুলিশ প্রসাশন থেকে সুষ্ঠু নির্বাচনে সহায়তা চান।

মূলদল আওয়ামীলীগে পুনরায় যোগদানের বিষয়টি নিয়ে প্রশ্নে তিনি বলেন দল চাইলে দলের স্বার্থে অবশ্যই যোগদান করবেন তবে তা ভোটের পর আপাতত তিনি এই বিষয় নিয়ে পুরোপুরি ভাবেননি বলে তিনি একথা বলেন।

ইতিমধ্যেই চারিদিকে জনশ্রুতাদের ঢল মনোনয়ন জমা দেওয়ার পর পরেই উল্লাসে মেতে উঠেছে সাধারণ ভোটাররা নাম প্রকাশে অনিচ্ছুক ২০ থেকে ২৫ জনের বক্তব্য নিয়ে একই রেকর্ড বারবার উল্লাসের কথা সামিউল হক লিটন তারা এই শ্লোগানে মুখরিত হয়ে উঠেছে চারদিকে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com