শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

ঠাকুরগাঁও-৩ আসনে আসন্ন উপ-নির্বাচনে ৬ এমপি পদপ্রার্থীর মনোনয়ন পত্র দাখিল স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ গোপাল

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

গীতি গমন চন্দ্র রায় গীতি। ঠাকুরগাঁ জেলা প্রতিনিধি 

 

বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ পদত্যাগ করায় শূন্য ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রাণীশংকৈল) আসনের উপ-নির্বাচনে ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকাল ৪ টা পর্যন্ত পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা।

মনোনয়নপত্র জমা দিয়েছেন-স্বতন্ত্র পদপ্রার্থী ডিএন ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহম্মেদ,ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক ইয়াসিন আলী,ন্যাশনাল পিপলস পার্টির শাফি আল আসাদ,বাংলাদেশ ন্যাশনাল পার্টির সিরাজুল ইসলাম,জাকের পার্টির এমদাদুল হক মনোনয়ন পত্র দাখিল করেছেন।

 

পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার তকদির আলী সরকার জানান, আগামী ৮ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই ও ১৫ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১লা ফেব্রুয়ারি।

 

এ আসনে ভোটার ৩ লাখ ২৪ হাজার ৭৩৯ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ২৩৫ জন এবং নারী ১ লাখ ৫৯ হাজা ৫০৪ জন। মোট ভোট কেন্দ্র ১২৮টি। বুথ ৮০৮ টি।

 

এবিষয়ে ডিএন ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়ের সাথে কথা হলে তিনি সাংবাদিক গীতি গমন চন্দ্র রায় কে বলেন জনগণ আমাকে ভালবাসে ব্যাপক সাড়া দিয়েছে সুষ্ঠু নির্বাচন হলে আমি জনগণের ভোটে অবশ্যই এমপি নির্বাচিত হব এটা আমার দীর্ঘ বিশ্বাস।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com