শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ২১   

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মাহমুদুল হাসান,মুন্সিগঞ্জ প্রতিনিধি:

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মালবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৪জন নিহত ও ২১ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ভুইচিত্র এলাকায় এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থলে নিহতরা হলেন, শরীয়তপুর সখিপুর উপজেলার মাদবর কান্দি এলাকার মৃত ইউসুফ সরকারের স্ত্রী হাজেরা বেগম(৫০), চরচান্দা এলাকার হাবিব লাহুরীর ছেলে সাইফুল(৩০), নড়িয়া উপজেলার কেদার পুর এলাকার শাজাহান কাজীর ছেলে আরফি কাজী(২৩), অজ্ঞাত নারী ১ জন। আহতরা হলেন- বিউটি (২৫), তাহিরা (১৫), আকাশ (২৫), বীথি (৩০), আরিফ (২০), রাসেল (২৫), চাপা (১০), মারিয়া (১), সাকিরা (৩০), সুলতান (৩০), আকাশ (২০), শামীম (২০), সেলিম (৩০), বাশার (২৫), বিল্লাল (২৫), জান্নাত (২০), সালাউদ্দিন, সেলিম (১৯), আরিফ (২৭)।
শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান আহতের মধ্যে বেশ কয়েকজনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে মাওয়া গামী শরীয়তপুর পরিবহনের যাত্রীবাহী বাস নং-ঢাকা মেট্রো ব-১৫-৯৫৯০ এর চালক বেপরোয়া গতিতে বাস চালিয়ে ঘটনাস্থলে পৌছে বিকল হয়ে দাড়িয়ে থাকা মালবাহী ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাস থাকা যাত্রী হাজেরা বেগম ও সাইফুল নামে ২ জন নিহত হয় এবং আরো অন্তত ২০ জন আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আরিফ কাজী ও অজ্ঞাত ১নারীকে মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফারহানা জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর ২ জন মারা যায় এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জাকির মোল্লা জানান, বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদেরকে তাদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com