শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

তালতলীর শারিকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাত পাখার জয়।

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃনাজমুল হোসেন বিজয়। বরগুনা জেলা প্রতিনিধিঃ 

বরগুনা জেলার তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখা মার্কা প্রতীকের প্রার্থী মো. ফারুক খান ২ হাজার ৭৪ ভোট পেয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন বাবুল আনারস মার্কার প্রার্থী পেয়েছেন ১ হাজার ৪৭৩ ভোট ও বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী আবুল বাসার তালুকদার পেয়েছেন ১ হাজার ৪৪০ ভোট।

 

তালতলী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নি অফিসার মো. মোস্তফা কামাল বলেন, সকাল ৮.৩০মি. থেকে বিকেল ৪.৩০ মি. পর্যন্ত শারিকখালী ইউনিয়নে পরিষদ নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়। নির্বাচনে হাত পাখা মার্কা প্রতীকের প্রার্থী মো. ফারুক খানকে বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করো হয়েছে।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com