শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ বঙ্গবন্ধু সংক্রান্ত গোপন নথি প্রকাশের সাথে সংশ্লিষ্ট এসবি কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সভাপতি ফিজার এমপি ও সা:সম্পাদক আলতাফুজ্জামান মিতা

 

 

 

গীতি গমন চন্দ্র রায় গীতি।।

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

দিনাজপুরে সোমবার ২৮ নভেম্বর ২০২২ দুপুরে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সন্মেলন২০২২ অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠান গোর-এ-শহীদ বড় ময়দান এলাকায় কাউন্সিল আয়োজন হয় দিনাজপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে।

 

জানা যায়,এ কাউন্সিলে দ্বিতীয় বারেরমত মোস্তাফিজুর রহমান ফিজার এমপি সভাপতি ও আলতাফুজ্জামান মিতা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য মন্ত্রী ড. হাছান মাহামুূদ,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক,প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন,আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি অ্যাড.হোসনে আরা লুৎফা ডালিয়া, সদস্য ও সাবেক এমপি অ্যাড.সফুরা বেগম রুমি, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি,জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি,আবুল হাসান মাহমুদ আলী এমপি, মনোরঞ্জন শীল গোপাল এমপি,শিবলী সাদিক এমপি ও অ্যাড. জাকিয়া তাবাসসুম জুই এমপি।

 

তবে এ সন্মেলন জাঁকজমক পূর্ণ ভাবে শান্তি শৃঙ্খলার মধ্যে সমাপ্তি হয়।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com