শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও জেলা নদী রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত পলাশবাড়ীর বরিশাল ইউপি চেয়ারম্যানকে পদ হতে সাময়িক অব্যহতি প্রদান  বসন্ত বাতাসে সই গো বন্ধুর বাড়ির ‘জ্বরের ভাইরাস’ আমার বাড়ি আসে….. নাঃগঞ্জ জেলা প্রশাসনের বঙ্গবন্দ্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত সংবাদ সংগ্রহ করেতে গেলে সন্ত্রাসী আরিফ ইকবালের বাঁধা “ রাজধানী,উত্তরায় সাদিয়া সুলতানা তিথি এর মৃত্যুর বিচারের দাবিতে রাস্তা শিক্ষার্থীদের অবরোধ

নেত্রকোণার কেন্দুয়ায় বেস্ট লাইফের মৃত্যু দাবীর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা অনুষ্ঠিত

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা : 

নেত্রকোনা ৩০.০১.২০২৩ ইং বীমা, গড়বো দেশ, উন্নয়নের বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণার কেন্দুয়ায় বেস্ট লাইফ ইনসুরেন্সে লিঃ এর মৃত্যু দাবীর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৩০ জানুয়ারি) নেত্রকোনার কেন্দুয়া সাংগঠনিক অফিসের হল রুমে বেস্ট লাইফ ইনসুরেন্সের এই অনুষ্ঠানের আয়োজন করে।

 

নেত্রকোণার কেন্দুয়া সাংগঠনিক অফিসের (বিএম) ইনচার্জ মোঃ কাউসার হোসেন জানুর সভাপতিত্বে ও কেন্দুয়া সাংগঠনিক অফিসের এজিএম মাসুদুজ্জামান এর সঞ্চালনায় মৃত্যু দাবীর চেক হস্তান্তর ও উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম।

 

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ময়মনসিংহ-২ এর (এ এমডি) মোঃ মাসুম হাসান জামাল।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঁইয়া, কেন্দুয়া উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সুমি, নেত্রকোনা জোন সার্ভিস সেন্টারের (জিএম) ইনচার্জ সাইফুল ইসলাম বাচ্চু, নেত্রকোনা জোন সার্ভিস সেন্টারের (ডিজিএম) হাবিবুর রহমান, এজিএম জোবায়ের হোসেন মাহফুজ সহ অন্যান্য অতিথি, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

পরে কেন্দুয়া সাংগঠনিক অফিসের আওতাধীন এক জন বীমা গ্রাহক মৃত্যু বরণ করায় তার পরিবারের কাছে পঞ্চাশ হাজার টাকার একটি মৃত্যু দাবীর চেক হস্তান্তর করা হয়।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com