শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা প্রতারক হুমায়ুন কবির ও তার পরিবার

বরগুনায় আমতলীতে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত!

 

মাইনুল ইসলাম রাজু,আমতলী (বরগুনা) প্রতিনিধি: নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

বরগুনার , ১৯/১১/ ২০২২ইং আমতলী- পটুয়াখালী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের চুনাখালী ব্রীজ সংলগ্ন স্থানে যাত্রীবাহি বাসের চাপায় ইয়াছিন (৬) নামে একটি শিশু নিহত হয়েছে। নিহত শিশু ইয়াছিন একই এলাকার সত্তার গাজীর পুত্র।
স্থাণীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা জুবায়ের পরিবহন (ঢাকা মেট্রো ব- ১৩-২০২৭) নামে একটি যাত্রীবাহি বাস আমতলী- পটুয়াখালী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে আমতলীর চুনাখালী ব্রিজ সংলগ্ন স্থানে পৌছলে ওই শিশুটি তার বাড়ী থেকে বের হয়ে দৌড়ে রাস্তা পার হতে গেলে ঘাতক বাসটি তাকে চাপা দেয়। এতে শিশু ইয়াছিন গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রæত আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। হাসপাতালের কর্তাব্যরত চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।
সংবাদ পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাসটি আটক ও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে বাসের চালক হেলপার পালিয়ে গেছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, দৌড়ে রাস্তা পার হতে গিয়ে একটি শিশু বাসের চাপায় নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com