শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ  ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে পুষ্পস্থবক বিনম্র শ্রদ্ধা

বরগুনা জেলার তালতলী উপজেলায় নকল সরবরাহের দায়ে চার শিক্ষকসহ আটক -১০  

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

মোঃ নাজমুল হোসেন বিজয়, বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনা জেলার তালতলী উপজেলা ছালেহিয়া আলীম মাদ্রাসায় দাখিল পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহে জড়িত থাকার অভিযোগে মাদ্রাসা শিক্ষকসহ ১০ জন আটক।

রবিবার (৭ মে ) ১১ টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক করেন তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা।

আটককৃতরা হলেন- উপজেলার কড়ইবাড়িয়া এতিম মঞ্জিল ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক মো.নাজমুল ও সহকারী শিক্ষিকা ( গনিত) মোসা.ফাহিমা।আমতলী উপজেলার বালিয়াতলী দাখিল মাদ্রাসার সমাজ বিজ্ঞানের শিক্ষক জামাল উদ্দিন ও জুনিয়র শিক্ষক (বাংলা) মো .মনোয়ার হোসেন।

বাকিরা হলেন অভিভাবক,ফজিলা (৪০), ইয়ামিন (১৮), মো.ওবায়দুল, সাফা মনি (১৭), মো.কামাল (২৫), শাহ নওয়াজ (২৩), ওবায়দুল্লা প্রমুখ।

জানা যায়, উপজেলার তালতলী ছালেহিয়া আলীম মাদ্রাসায় দাখিল পরীক্ষা কেন্দ্রে শিক্ষকরা নকল সরবরাহে জড়িত থাকার সুনিদিষ্ঠ অভিযোগের ভিত্তিতে তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা মাদ্রাসার (কেন্দ্রের) পাশে একটি বাড়ি থেকে নকল সরবরাহের সময় তাদের আটক করে। পরে তাদের তালতলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে

তালতলী থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com